,

পাংশায় সড়ক ডাকাতি রোধে থানা পুলিশের টহল কার্যক্রম জোরদার

News

মোক্তার হোসেন : রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা উপজেলা সীমানা এলাকায় রাতে সড়ক ডাকাতি রোধে পাংশা থানা পুলিশের টহল কার্যক্রম জোরদার করা হয়েছে। গত ১৯ অক্টোবর রাতে সড়কের শিয়ালডাঙ্গী এলাকায় এবং ২২ অক্টোবর রাতে পাংশা-মাছপাড়ার মাঝামাঝি বটতলা এলাকায় সড়ক ডাকাতির ঘটনায় উদ্ভূত পরিস্থিতিতে থানা পুলিশ রাতে এ সড়কে টহল কার্যক্রম জোরদার করেছে।

পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া গতকাল সকালে মাছপাড়া বাসষ্ট্যান্ড, শিয়ালডাঙ্গী বাসষ্ট্যান্ড ও বিলজানী বাসষ্ট্যান্ড বাজারে স্থানীয় লোকজনের সাথে সড়ক ডাকাতি রোধে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে মতবিনিময় করেন। এসময় পাংশা থানার এসআই মোঃ হাফিজুর রহমান ও কলিমহর ইউপি আওয়ামী লীগের সভাপতি মোঃ আমিরুল ইসলাম মিয়াসহ স্থানীয় দোকানদারগণ উপস্থিত ছিলেন।

ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া বলেন, সড়ক ডাকাতি রোধে রাতে থানা পুলিশের টহল কার্যক্রম জোরদার করা হয়েছে। পৃথক টিম সড়কের পাংশা সীমানা এলাকায় নিয়মিত টহল দেয়াসহ সড়ক ডাকাতি রোধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহন করা হয়েছে। তিনি আরো বলেন, সাম্প্রতিক সময়ে সংঘটিত সড়ক ডাকাতির সাথে জড়িতদের বিষয়ে তথ্যানুসন্ধান চলছে। সড়ক ডাকাতির সাথে জড়িতদের গ্রেপ্তারে খুব শিঘ্রই পাংশা ও খোকসা থানা পুলিশের যৌথ অভিযান পরিচালনার ঈঙ্গিত দেন তিনি। এ ব্যাপারে সর্বস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন তিনি।

 

আপডেট : রবিবার অক্টোবর ২৬,২০১৪/ ১১:০৬ পিএম/ মৌসুমী

Comments

comments

     এ জাতীয় আরো খবর