বালিয়াকান্দির ভাটিখালকুলা এলাকায় ১৩বছরের কিশোরীকে ধর্ষণের চেষ্টার ঘটনায় ট্রাইব্যুনালে মামলা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:০৫ অপরাহ্ণ ,২৭ অক্টোবর, ২০১৪ | আপডেট: ২:০৫ অপরাহ্ণ ,২৭ অক্টোবর, ২০১৪
পিকচার

বালিয়াকান্দি প্রতিনিধি : বালিয়াকান্দি উপজেলার ভাটিখালকুলা এলাকায় ১৩বছরের এক কিশোরীকে জোর পূর্বক ধর্ষণের চেষ্টার ঘটনায় স্থানীয় লম্পট আকাশ সেখ (১৯)-এর বিরুদ্ধে গতকাল ২৬ অক্টোবর রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলা দায়ের হয়েছে।

মামলা সুত্রে প্রকাশ, ভাটিখালকুলা গ্রামের ওই কিশোরী গত ২০ অক্টোবর সন্ধ্যা ৬টার দিকে একই গ্রামে অবস্থিত ফুপু বাড়ী থেকে নিজ বাড়ীতে ফেরার পথে বিপুল শেখের বাড়ীর কাছে পৌঁছালে তার লম্পট ছেলে আকাশ শেখ জোর পূর্বক হাত ধরে টেনে-হিঁচড়ে তাকে নিজ শয়ন কক্ষে নিয়ে ধর্ষণের চেষ্টা করতে থাকে। ওই সময় কিশোরী চিৎকার দিতে থাকলে স্থানীয় লোকজন এগিয়ে এসে তাকে রক্ষা করে। এ ঘটনায় লম্পট আকাশ শেখের পরিবারের পক্ষ থেকে স্থানীয়ভাবে শালিসের মাধ্যমে বিচারের কথা বলে কালক্ষেপন করলেও পরবর্তীতে শালিসে বসতে অস্বীকার করে।

এ ব্যাপারে গত ২৫ অক্টোবর ওই কিশোরীর পরিবারের পক্ষ থেকে বালিয়াকান্দি থানায় মামলা করতে গেলে পুলিশ মামলা নিতে অস্বীকার করে। নিরূপায় হয়ে কিশোরীর পিতা বাদী হয়ে গতকাল ২৬ অক্টোবর রাজবাড়ীর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯(৪)(খ) ধারায় লম্পট আকাশ শেখের বিরুদ্ধে মামলা দায়ের করে।

 

 

আপডেট : সোমবার অক্টোবর ২৭,২০১৪/ ‌০২:০৫ পিএম/ তামান্না

 

 


এই নিউজটি 1115 বার পড়া হয়েছে
[fbcomments"]