রাজবাড়ী সরকারী কলেজের উপাধ্যক্ষের বিদায় সংবর্ধনা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:১৬ অপরাহ্ণ ,২৯ অক্টোবর, ২০১৪ | আপডেট: ২:১৬ অপরাহ্ণ ,২৯ অক্টোবর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সরকারী কলেজের ছাত্র-ছাত্রীদের আয়োজনে গতকাল ২৮ অক্টোবর সকালে কলেজের উপাধ্যক্ষ প্রফেসর মোঃ ফকরুজ্জামানের অবসর জনিত বিদায় সংবর্ধণা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠান পরিচালনা কমিটির আহবায়ক কলেজ ছাত্র সংসদের ভিপি ও ছাত্রদল নেতা আরিফুজ্জামান আরিফের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজবাড়ী সরকারী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ জয়নাল আবেদীন। বিদায়ী অতিথির বক্তব্য রাখেন বিদায়ী উপাধ্যক্ষ প্রফেসর মোঃ ফকরুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অধ্যক্ষ প্রফেসর মোঃ জয়নাল আবেদীনের সহধর্মিনী সখিনা সুলতানা, বিদায়ী উপাধ্যক্ষ প্রফেসর মোঃ ফকরুজ্জামানের সহধর্মিনী রুনা সুলতানা এবং কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক বদর উদ্দিন আহ্মাদ। উপস্থাপনা করেন অনুষ্ঠান পরিচালনা কমিটির সদস্য সচিব ও জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ মুসাব্বির হোসেন বাঁধন। কলেজের ছাত্র-ছাত্রী ও শিক্ষক মন্ডলীসহ আমন্ত্রিত অতিথিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে কলেজের অধ্যক্ষ প্রফেসর মোঃ জয়নাল আবেদীন বিদায়ী উপাধ্যক্ষ প্রফেসর মোঃ ফকরুজ্জামানের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করেন এবং তাদেরকে ভুলে না গিয়ে মাঝে-মধ্যেই কলেজে এসে সময় কাটানোর জন্য তাঁর প্রতি আহবান জানান।

বিদায়ী উপাধ্যক্ষ প্রফেসর মোঃ ফকরুজ্জামান সুদীর্ঘ সময় ধরে রাজবাড়ী সরকারী কলেজে দায়িত্ব পালনকালে সহযোগিতার জন্য রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী ও প্রাক্তন সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ামসহ কলেজের শিক্ষক মন্ডলী ও ছাত্র-ছাত্রীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
আলোচনা শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে আমন্ত্রিত শিল্পীদের পাশাপাশি কলেজের ছাত্র-ছাত্রীরা সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করেন।

 

 

আপডেট : বুধবার অক্টোবর ২৯,২০১৪/ ০২:১৫ পিএম/ তামান্না

 

 


এই নিউজটি 1038 বার পড়া হয়েছে

Comments

comments