মহাসড়কে ডাকাতি প্রতিরোধে রাজবাড়ী জেলা পুলিশের অভিযান শুরু

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:২০ অপরাহ্ণ ,২৯ অক্টোবর, ২০১৪ | আপডেট: ২:২০ অপরাহ্ণ ,২৯ অক্টোবর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : জাতীয় ও আঞ্চলিক মহাসড়কে রাতে ডাকাতি প্রতিরোধ রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে গতকাল ২৮ অক্টোবর রাত ১২টা থেকে অভিযান শুরু হয়েছে।

এ উপলক্ষে গতকাল মঙ্গলবার রাতে পুলিশ সুপার তাপতুন নাসরীনের নির্দেশে রাজবাড়ী সদর থানার ওসি মোঃ শহীদুল ইসলাম ও গোয়ালন্দ থানার ওসি মোঃ আব্দুল খালেকের নেতৃত্বে দৌলতদিয়া ঘাটে জাতীয় মহাসড়কে ডাকাতি প্রতিরোধ অভিযান শুরু হয়।

জানাগেছে, দৌলতদিয়া ঘাট এলাকায় রাজধানীসহ দেশের বিভিন্ন অঞ্চল থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসগুলোর যাত্রীদের ভিডিও করে রাখার মধ্যদিয়ে শুরু হয় এ অভিযান। এ সময় প্রত্যেকটি বাসে ৪জন করে সশস্ত্র পুলিশ সদস্যসহ সাদা পোশাকে পুলিশের গোয়েন্দা শাখার সদস্যরা এ অভিযানে অংশগ্রহন করে।
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত ডাকাতি প্রতিরোধ অভিযানে সদর ও গোয়ালন্দ থানাসহ আহলাদীপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির অফিসার্সসহ সংশ্লিষ্ট ফাঁড়ির অফিসার্সগণ উপস্থিত ছিলেন।
এ অভিযান চলাকালে বাসের যাত্রীদের ভিডিও করাসহ তাদের পরিচয় ও আইডি কার্ড দেখে চেকিং করে পুলিশ সদস্যারা।

উল্লেখ্য, ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার রেলগেট এলাকায় গত ২২ অক্টোবর ভোর রাত সাড়ে ৩টার সোহাগ পরিবহনের বেনাপোলগামী বাসে ভারতের কোলকাতাগামী যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে সর্বস্ব লুটে নে