,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

রাজবাড়ীতে ইনোভেশন ফর স্মার্ট গ্রিন বিল্ডিং কর্মসূচি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

News

রবিউল ইসলাম : বাংলাদেশ সরকারের ডাক,টেলিযোগাযোগ ও তথ্য-প্রযুক্তি মন্ত্রনালয়ের আয়োজনে রাজবাড়ীতে “ইনোভেশন ফর স্মার্ট গ্রিন বিল্ডিং” কর্মসূচি বিষয়ক সেমিনার অনুষ্ঠিত হয়েছে।

রাজবাড়ীর জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে ৩০অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রনালয়ের যুগ্ন সচিব সুশান্ত কুমার সাহা।

স্মার্ট গ্রিন বিল্ডিং টেকনোলজি ব্যাবহারের মাধ্যমে মানুষ কিভাবে দৈনন্দিন জীবনের বিদ্যুত ,পানি ও গ্যাসের ব্যাবহার ৩০% পর্যন্ত সাশ্রয় করতে পারে সেমিনারে এ বিষয়ে আলোচনা করা হয়।

বিদ্যুৎ ,পানি ও গ্যাসের সঠিক ব্যাবহার নিস্চিত করা এবং বর্তমান সরকারের স্বপ্ন অনুযায়ী বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশ হিসাবে বাস্তবায়ন করাই এই কর্মসূচির মূল লক্ষ্য।

 

 

আপডেট : বৃহস্পতিবার অক্টোবর ৩০,২০১৪/ ১১:৩৫ পিএম/ তামান্না

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর