গোয়ালন্দে বাস ডাকাতির ঘটনায় ডাকাত সর্দার গ্রেপ্তার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:১৮ পূর্বাহ্ণ ,৩১ অক্টোবর, ২০১৪ | আপডেট: ১১:১৮ পূর্বাহ্ণ ,৩১ অক্টোবর, ২০১৪
পিকচার

গোয়ালন্দ প্রতিনিধি : ঢাকা-খুলনা মহাসড়কের গোয়ালন্দ উপজেলা এলাকায় পৃথক দুই বাস ডাকাতির ঘটনায় জড়িত ডাকাত সর্দার সুজন মিজিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার গভীররাতে রাজবাড়ী সদর ও গোয়ালন্দঘাট থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে তাকে আটক করে। আটককৃত সুজন রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের কোলা গ্রামের আব্দুল গণি মিয়ার ছেলে।

গোয়ালন্দঘাট থানা পুলিশ সূত্রে জানা যায়, দৌলতদিয়া-খুলনা মহাসড়কের গোয়ালন্দ রেলগেট এলাকায় গত ২৩ অক্টোবর রাতে ঢাকা থেকে ছেড়ে আসা ভারতের কলকাতাগামী সোহাগ পরিবহনের শীততাপ নিয়ন্ত্রিত বাসে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটে। এ সময় বাসটির ভিতরে যাত্রীবেশে থাকা আটজনের একদল ডাকাত অস্ত্রের মুখে যাত্রীদের কাছ থেকে নগদ ছয় লাখ ১২ হাজার ৬০০ টাকা, লক্ষাধিক টাকা মূল্যের বিভিন্ন স্বর্ণালংকার, একটি ল্যাপটপ ও ১০টি মোবাইল ফোনসেট লুট করে নেয়। পরে মহাসড়কের রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর নিমতলা এলাকায় বাসটি থামিয়ে ডাকাতদল দ্রুত পালিয়ে যায়।

এর আগে গত ১৫ অক্টোবর রাতে মহাসড়কের গোয়ালন্দ জমিদার ব্রিজ এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী সৌদিয়া পরিবহনের অপর একটি বাসে অনুরুপ ডাকাতির ঘটনা ঘটে। এতে যাত্রীবেশে থাকা ডাকাতদল অপর যাত্রীদের কাছ থেকে নগদ এক লাখ ২০ হাজার টাকা ও চারটি মোবাইল ফোন লুটে করে নিয়ে যায়। এ ঘটনায় গোয়ালন্দ ঘাট থানায় পৃথক দুটি মামলা দায়ের হলে পুলিশ অভিযানে নামে। এদিকে ডাকাতিকালে বাসের ভিতরে থাকা সিসি ক্যামেরায় তোলা ছবি পরীক্ষা করে পুলিশ। পরে গত বুধবার গভীররাতে গোপন সংবাদ পেয়ে রাজবাড়ী সদর ও গোয়ালন্দঘাট থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের কোলা বাজার এলাকা থেকে সংশ্লিষ্ট ডাকাতদলের সর্দার সুজন মিজিকে গ্রেপ্তার করে।

এ ঘটনার সত্যতা স্বীকার করে গোয়ালন্দঘাট থানার পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমান বলেন, আটককৃত সুজন মিজির নেতৃত্বে একই ডাকাতদল পৃথকভাবে ওই দুই ডাকাতির ঘটনা ঘটিয়েছে। তবে সংশ্লিষ্ট ডাকাতদলের অপর সদস্যদের দ্রুত গ্রেপ্তারে জোর চেষ্টা চালানো হচ্ছে।

 

 

আপডেট : শুক্রবার অক্টোবর ৩১,২০১৪/ ‌১১:১৫ পিএম/ আশিক

 


এই নিউজটি 1150 বার পড়া হয়েছে

Comments

comments