রাজবাড়ীতে জাতীয় সমবায় দিবস পালিত : জেলা সমবায় অফিসারের বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ ,১ নভেম্বর, ২০১৪ | আপডেট: ১২:১৩ অপরাহ্ণ ,২ নভেম্বর, ২০১৪
পিকচার

আশিকুর রহমান : “আর্থ-সামাজিক নিরাপত্তায় সমবায়”এ প্রতিপাদ্যকে সামনে রেখে ১নভেম্বর শনিবার রাজবাড়ীতে ৪৩তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে। সেই সাথে জেলা সমবায় অফিসারের বিরুদ্ধে শ্রেষ্ঠ সমবায়ী নির্বাচনে পক্ষপাতিত্ব ও অনুষ্ঠানে খাবার বিতরণ নিয়ে ব্যাপক অনিয়মের অভিযোগ উঠেছে।

দিবসটি পালন উপলক্ষে সকাল সাড়ে ১১টায় রাজবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর সেখান থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী জেলা সমবায় ব্যাংকের চেয়ারম্যান ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেকের সভাপতিত্বে বের হয়। র‌্যালীতে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে জেলা প্রশাসক মো: রফিকুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সোনামনি চাকমা, সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) কাজী আহসান হাবীব ও জেলা সমবায় অফিসার মো. আলী রেজা উপস্থিত ছিলেন।

র‌্যালী শেষে সরকারী উচ্চ বিদ্যালয়ের হলরুমে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো: রফিকুল ইসলাম খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)সোনামনি চাকমা ও সিনিয়র সহকারী পুলিশ সুপার (সার্কেল) কাজী আহসান হাবীব।