,

সর্বশেষ :
রাজবাড়ী-১ আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন অ্যাড. খালেক ও আসলাম সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম রাজবাড়ী-১ আসনের জন্য জাতীয় পার্টির মনোনয়ন ফরম নিলেন মিল্টন প্রত্যেকটি মানুষের ঘরে শান্তি পৌঁছে দেওয়া হবে : রাজবাড়ীর পুলিশ সুপার রাজবাড়ীতে ‘বন্দুকযুদ্ধে’ চরমপন্থি নেতা নিহত

খেজুর গাছের মাথায় নামাজ!

News

ঢাকাঃ খেজুর গাছের মাথায় উঠে অভিনব কায়দায় নামাজ আদায় করলেন বাগমারার মোজাম্মেল হোসেন মোজাম।

শুক্রবার জুমার নামাজের পর দুর্গাপুর মহিলা কলেজের মাঠের দক্ষিণ পাশের একটি খেজুর গাছের মাথায় উঠে নামাজ আদায় করেন তিনি। এ সময় শত শত উৎসুক জনতা ভিড় জমান তার নামাজ পড়ার দৃশ্য দেখতে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিশিষ্ট ব্যবসায়ী আমজাদ হোসেনের আমন্ত্রণে শুক্রবার দুপুরে দুর্গাপুরে আসেন বাগমারা উপজেলার আক্কেলপুর এলাকার মোজাম্মেল হোসেন মোজাম। দুপুরে জুমার নামাজ শেষে দুর্গাপুর মহিলা কলেজ মাঠের দক্ষিণ পাশের প্রায় ২০ থেকে ২৫ ফিট উঁচু একটি খেজুর গাছে উঠে অভিনব পদ্ধতিতে চার রাকাত নফল নামাজ আদায় করেন তিনি।  ঘটনাটি দ্রুত ছড়িয়ে পড়লে শত শত উৎসুক জনতা ভিড় জমায় তার নামাজ পড়ার দৃশ্য দেখতে।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আব্দুল মান্নান ফিরোজ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রবও সেখানে উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে মোজাম্মেল হোসেন মোজাম বলেন, এখানে কোনো জাদুবিদ্যা প্রয়োগ করেননি তিনি। মানুষ কোনো বিষয় নিয়ে যদি অধ্যাবসায় করে তাহলে তার কাছে অসাধ্য কিছুই নেই। এটি তার অধ্যাবসায়েরই ফল।

তবে এভাবে নামাজ পড়া অত্যন্ত ঝুঁকিপূর্ণ বলেও স্বীকার করেন তিনি। কেননা পড়ে গিয়ে হাত-পা ভাঙার ভয় থাকে। তাছাড়া খেজুর গাছের কাঁটার আঘাত তো রয়েছেই।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর