,

সর্বশেষ :
গোয়ালন্দে যৌন হয়রানির প্রতিবাদ করায় যুবককে পিটিয়ে হত্যা রাজবাড়ীর কুখ্যাত মাদক ব্যবসায়ী আমিন হুজুর এবার ইয়াবাসহ আটক রাজবাড়ীতে পুলিশের বাঁধায় ছাত্রদলের বিক্ষোভ মিছিল পন্ড নতুন সেনাপ্রধান লেফটেন্যান্ট জেনারেল আজিজ আহমেদের বর্ণিল ক্যারিয়ার বীর মুক্তিযোদ্ধা ও গুণীজন সংবর্ধনা : আয়োজনে আনিসুর রহমান (আন্জু) স্মৃতি যুব সংঘ পাটুরিয়ায় ভোগান্তি, দৌলতদিয়ায় স্বস্তি রাজবাড়ীতে ভিজিএফের চাল চুরি করে ফেঁসে গেলেন ইউপি চেয়ারম্যান রাজবাড়ীতে অসহায় মানুষের মধ্যে ঈদবস্ত্র বিতরণ দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে ইফতার মাহফিল রাজবাড়ীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ২ ডাকাত আটক

খেজুর গাছের মাথায় নামাজ!

News

ঢাকাঃ খেজুর গাছের মাথায় উঠে অভিনব কায়দায় নামাজ আদায় করলেন বাগমারার মোজাম্মেল হোসেন মোজাম।

শুক্রবার জুমার নামাজের পর দুর্গাপুর মহিলা কলেজের মাঠের দক্ষিণ পাশের একটি খেজুর গাছের মাথায় উঠে নামাজ আদায় করেন তিনি। এ সময় শত শত উৎসুক জনতা ভিড় জমান তার নামাজ পড়ার দৃশ্য দেখতে।
প্রত্যক্ষদর্শীরা জানান, বিশিষ্ট ব্যবসায়ী আমজাদ হোসেনের আমন্ত্রণে শুক্রবার দুপুরে দুর্গাপুরে আসেন বাগমারা উপজেলার আক্কেলপুর এলাকার মোজাম্মেল হোসেন মোজাম। দুপুরে জুমার নামাজ শেষে দুর্গাপুর মহিলা কলেজ মাঠের দক্ষিণ পাশের প্রায় ২০ থেকে ২৫ ফিট উঁচু একটি খেজুর গাছে উঠে অভিনব পদ্ধতিতে চার রাকাত নফল নামাজ আদায় করেন তিনি।  ঘটনাটি দ্রুত ছড়িয়ে পড়লে শত শত উৎসুক জনতা ভিড় জমায় তার নামাজ পড়ার দৃশ্য দেখতে।

এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সিনিয়র সহ-সভাপতি আব্দুল মান্নান ফিরোজ, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র তোফাজ্জল হোসেন, প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, মহিলা কলেজের অধ্যক্ষ আব্দুর রবও সেখানে উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে মোজাম্মেল হোসেন মোজাম বলেন, এখানে কোনো জাদুবিদ্যা প্রয়োগ করেননি তিনি। মানুষ কোনো বিষয় নিয়ে যদি অধ্যাবসায় করে তাহলে তার কাছে অসাধ্য কিছুই নেই। এটি তার অধ্যাবসায়েরই ফল।

তবে এভাবে নামাজ পড়া অত্যন্ত ঝুঁকিপূর্ণ বলেও স্বীকার করেন তিনি। কেননা পড়ে গিয়ে হাত-পা ভাঙার ভয় থাকে। তাছাড়া খেজুর গাছের কাঁটার আঘাত তো রয়েছেই।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর