,

পাংশায় জাতীয় সমবায় দিবস পালিত

News

পাংশা প্রতিনিধি : “আর্থ-সামাজিক নিরাপত্তায় সমবায়” এ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীর পাংশায় গতকাল শনিবার বর্ণাঢ্য আয়োজনের মধ্যে দিয়ে ৪৩তম জাতীয় সমবায় দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, বর্ণাঢ্য সমবায় র‌্যালী, উপজেলা শিক্ষক সমিতি মিলনায়তনে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

পাংশা উপজেলা কেন্দ্রীয় সমবায় এসোসিয়েশনের সভাপতি বিশিষ্ট সমবায়ী মোঃ লিয়াকত আলী খানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আমিনুল ইসলাম খান, উপজেলা ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মুন্সী নাদের হোসেন ও শাহিদা আহম্মেদ। অন্যান্যের মধ্যে বাপ্পী ভাদুরী ও নুরুন্নাহার বেগম বক্তব্য রাখেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার সেলিনা পারভিন।

বক্তাগন আর্থ-সামাজিক নিরাপত্তায় সমবায় প্রতিপাদ্য বিষয়ে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। শেষে শ্রেষ্ঠ সমাবায়ী ও শ্রেষ্ঠ সমবায় সমিতিকে পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠান উপস্থাপনা করেন উপজেলা যুব উন্নয়ন অফিসার শ্যামল কুমার বিশ্বাস। অনুষ্ঠানে উপজেলা পরিষদের বিভিন্ন কর্মকর্তা ও শতাধিক সমবায় সমিতির সভাপতি-সাধারন সম্পাদকসহ সমিতির ৫শতাধিক সদস্য উপস্থিত ছিলেন।

 

আপডেট : রবিবার নভেম্বর ০২,২০১৪/ ‌১২:২৯ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর