,

সর্বশেষ :
রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা চার বছর পর ছেলেকে ফিরে পেলেন নিজাম, ধন্যবাদ দিলেন পুলিশকে অটিস্টিক শিশু জিহাদ ফিরে পেল পরিবার আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক

পাংশায় পিতা হত্যার দায় স্বীকার করলো পুত্র : স্ত্রী গ্রেফতার

News

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউপির শাহমীরপুর গ্রামে টিউবয়েল মিস্ত্রী আইয়ুব আলী প্রামানিক (৬০) হত্যা মামলায় থানা পুলিশ নিহতের স্ত্রী আলেয়া বেগম (৫০) ও ছোট ছেলে মোঃ আলিমকে (২৫) গ্রেফতার করেছে। গ্রেফতারের পর থানা পুলিশের কাছে পিতা আইয়ুব আলী প্রামানিককে নিজ হাতে হত্যা করে লাশ বস্তায় ভরে নদীতে ফেলে দেওয়ার চাঞ্চল্যকর তথ্য দিয়েছে আলিম।

তার দেওয়া তথ্যের ভিত্তিতে পুলিশ নিহতের স্ত্রী আলেয়া বেগমকেও গ্রেফতার করে। এ ঘটনায় রাজবাড়ীর সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী আহসান হাবীব গত শনিবার ১লা নভেম্বর সন্ধ্যায় ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শনকালে ঘটনার বিষয়ে সুষ্ঠু তদন্ত পূর্বক দোষীদের গ্রেপ্তারের নির্দেশ প্রদান করেন ।

জানা গেছে, শুক্রবার সকালে শাহমীরপুরে পদ্মা নদী থেকে বস্তাবন্দি আইয়ুব আলী প্রামানিকের লাশ উদ্ধারের পর ঘটনার নেপথ্য উদঘাটনসহ জড়িতদের গ্রেপ্তারে তৎপর হয় পাংশা থানা পুলিশ। লাশ উদ্ধারের ২৪ ঘন্টার মধ্যে মর্মান্তিক হত্যাকান্ডের চাঞ্চল্যকর তথ্য উদঘাটনসহ ঘটনার মূল নায়ক নিহতের ছোট ছেলে আলিমকে আটক করে থানা পুলিশ। থানায় পুলিশের জিজ্ঞাসাবাদে পিতা আইয়ুব আলী প্রামানিক হত্যার দায় স্বীকার করে গুরুত্বপূর্ণ তথ্য জানালে পুলিশ নিহতের স্ত্রী আলেয়া বেগমকেও গ্রেপ্তার করেন।

পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, পারিবারিক কলহের সূত্র ধরে ঘটনার মোটিভ উদঘাটনে পুলিশ মাঠে নামে। নিহতের ছোট ছেলে মোঃ আলিমকে শনিবার সকালে আটকের পর পুলিশি জিজ্ঞাসাবাদে হত্যাকান্ডের বিস্তারিত তথ্য দিয়ে সে দায় স্বীকার করেছে এবং তার দেওয়া তথ্যের ভিত্তিতে নিহতের স্ত্রী আলেয়া বেগমকেও গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেপ্তারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে। ধৃত আলিমকে গত শনিবার দুপুরে রাজবাড়ী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

প্রাপ্ত তথ্যে জানা গেছে, পারিবারিক কলহের জের ধরে গত ৫ অক্টেবার রাতে আলিম তার পিতাকে হত্যা করে অন্যান্যদের সহযোগিতায় মৃতদেহ বস্তায় ভরে নৌকায় বাড়ির পাশে পদ্মা নদীতে নিয়ে বালুভতি অপর বস্তার সাথে লাশের বস্তা বেঁধে নদীতে ফেলে দেয়। ঘটনার ২৬ দিন পর শুক্রবার সকালে পদ্মা নদীর শাহমীরপুর ঘাটের অদূরে নদী থেকে বস্তাবন্দি আইয়ুব আলী প্রামানিকের লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের ছোট ভাই চাঁদ আলী বাদী হয়ে পাংশা থানায় অজ্ঞাত আসামী করে হত্যা মামলা দায়ের করে।

 

 

আপডেট : রবিবার নভেম্বর ০২,২০১৪/ ‌১২:৪৪ পিএম/ তামান্না

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর