,

সর্বশেষ :
পদ্মা সেতুতে মাথা লাগার গুজব ছড়ানোয় রাজবাড়ীতে স্কুলছাত্র আটক অসুস্থ আ’লীগ নেতা সামশুল আলমের পাশে দাঁড়ালেন কাজী ইরাদত আলী রাজবাড়ীতে ভুয়া চিকিৎসক আটক, ২০ হাজার টাকা জরিমানা রাজবাড়ীতে আ’লীগ নেতার দুঃসময়ে পাশে দাড়াচ্ছেন না দলীয় নেতৃবৃন্দ! রাজবাড়ীর নবাগত জেলা প্রশাসককে গ্রাম পুলিশ বাহিনীর ফুলেল শুভেচ্ছা কৃষ্ণের ছদ্মবেশ নিয়েও পুলিশের হাতে ধরা পড়লো পলাতক আসামি লাল্টু গ্যাসের মূল্য বৃদ্ধির প্রতিবাদে রাজবাড়ীতে বিএনপির বিক্ষোভ বসন্তপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক হলেন কাজী লুৎফর রাজবাড়ীর সামাজিক সংগঠন ‘মানবতার জয়’-এর পূর্ণাঙ্গ কমিটি গঠন রাজবাড়ীতে শীর্ষ সন্ত্রাসী রহিম গ্রেফতার, অস্ত্র-গুলি উদ্ধার

মিজানপুরে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ ও জীবননাশের হুমকি দেয়ার ঘটনায় মামলা

News

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের মর্জোৎকোল গ্রামে বাক প্রতিবন্ধী এক কিশোরীকে ধর্ষণ ও তার পরিবারকে জীবননাশের হুমকি দেয়ার ঘটনায় গত ৬এপ্রিল থানায় মামলা করেছে পরিবারটি। গত ২২ জানুয়ারী সকাল সাড়ে ৮টার দিকে রাসত্মা থেকে জোর পূর্বক ধরে নিয়ে একই গ্রামের রিপন খান (৪০) নামের এক লম্পট ওই বাক প্রতিবন্ধীকে জোর পূর্বক একাধিকবার ধর্ষণ করে।

ওই বাক প্রতিবন্ধীর মা জানায়, গত ২২ জানুয়ারী সকাল সাড়ে ৮টার দিকে একই গ্রামের শামছুদোহা খানের ছেলে রিপন খান বাড়ীর পাশের রাসত্মা থেকে তার মেয়েকে জোরপূর্বক ধরে নিয়ে তাদের বাঁশ ঝাপের মধ্যে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে তার চিৎকারের শব্দ শোনে তাকে উদ্ধার করা হয়। এ সময় রিপন দৌড়ে পালিয়ে যায়। এ ঘটনার পর রিপনের পরিবারকে বিষয় জানালো হলে তারা ঘটনাটি ধামাচাপা দেয় এবং আমাদেরকে ভয়ভীতি দেখায়। ফলে এ ঘটনায় গত ২৩ ফেব্রুয়ারী ও ২৯ মার্চ রাজবাড়ী থানায় পৃথক দুটি জিডি করা হয়। এতে রিপনসহ রিপনের পরিবারের লোকজন আমাদের উপর ক্ষিপ্ত হয়ে উঠে এবং আমাদেরকে জীবননাশের হুমকি দেয়। পরে উপায় না পেয়ে তিনি (ধর্ষিতার মা) বাদী হয়ে গত ৬এপ্রিল রাজবাড়ী থানায় ধর্ষক রিপন খানসহ, তার ভাই স্বপন খান (৫০), বাচ্চু খান (৫৫) ও ছাচ্চু খান (৫৭)কে আসামী করে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী/০৩) এর ৯ (১) তৎসহ দঃবিঃ আইনের ৫০৬ ধারায় একটি মামলা দায়ের  করে। রাজবাড়ী থানার মামলা নং-৯। এসআই মামুন অর রশিদ মামলাটির তদনেত্মর ভার গ্রহণ করেছেন। তবে এ রিপোর্ট লেখা পর্যনত্ম ধর্ষকসহ অন্যান্য আসামীরা গ্রেফতার হয়নি।

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর