কালুখালীতে আন্ত:ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৯:৩৫ অপরাহ্ণ ,২ নভেম্বর, ২০১৪ | আপডেট: ৯:৩৫ অপরাহ্ণ ,২ নভেম্বর, ২০১৪
পিকচার

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালীতে ২নভেম্বর রবিবার জেলা প্রশাসক গোল্ড কাপ বাছাই পর্বে ২য় তম আন্ত ইউনিয়ন ফুটবল প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় রতনদিয়া ইউনিয়ন সাওরাইল ইউনিয়নয়কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

রবিবার বিকেল ৪টায় রতনদিয়া রজনীকান্ত মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত খেলায় সভাপত্বিত করেন কালুখালী উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ নাসির উদ্দিন মাহমুদ। খেলা শেষে খেলোয়ারদের মধ্যে পুরুস্কার বিতরণ করা হয়।পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন কালুখালী উপজেলা নির্বাহী অফিসার নাসির উদ্দিন মাহমুদ,কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান, সাওরাইল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী প্রমুখ।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান এ্যাডভোকেট সিদ্দিকুর রহমান উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সামছুল আলম,তন্ময় চক্রবতী সম্ভু,উপজেলা যুবদল সভাপতি খাইরুল ইসলাম খায়ের,মোঃ জাকির হোসেন,শাহ আজিজ ,প্রাক্তন ফুটবলার লিয়াকত আলী।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার নাসির উদ্দিন মাহমুদ বলেন, এই খেলার মধ্য দিয়েই দক্ষ খেলোয়ার তৈরি করা আমাদের প্রধান লক্ষ্য।আগামীতে জেলা প্রসাশক গোল্ড কাপ প্রতিযোগীতায় উপজেলার ভাল খেলোয়ারদের দিয়ে খেলা পরিচালনা করা সম্ভব।

অফিসার ইনচার্জ আজিজুর রহমান বলেন, ২৬ তারিখ থেকে এই খেলা শুরু হয়েছে প্রত্যেক দলই ভাল খেলেছে তার মধ্যে বেশি ভাল যারা খেলতে পেরেছে তারাই আজ জয়ী। তিনি সকল খেলোয়ারদের আইন শৃখংলা মেনে ভাল মানের খেলোয়ার হওয়ার আহবান জানান।

খেলাটি পরিচলনা করেন কামরুজ্জামান মৃধা আজাদ,সহকারী রেফারী জিয়াউর রহমান ও মোঃ হাসান।

 

 

 


এই নিউজটি 1144 বার পড়া হয়েছে

Comments

comments