,

সর্বশেষ :
রাজবাড়ীতে পুকুরে ভেসে উঠল অজ্ঞাত বৃদ্ধের মরদেহ ‘ভিডিও ডিলিট কর, নইলে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে দেবো’ রাজবাড়ী জেলা জাতীয় পার্টির আহ্বায়ক কমিটি অনুমোদন রাজবাড়ীর ২ টি আসনের জন্য বিএনপির মনোনয়ন পত্র জমা দিয়েছেন খালেক-আসলাম-হারুন সুষ্ঠু নির্বাচন হলে রাজবাড়ী-১ আসন পুনরুদ্ধার করতে সক্ষম হবো : অ্যাড. খালেক রাজবাড়ী-১ আসনে বিএনপির সম্ভাব্য প্রার্থী অ্যাড. আসলাম মিয়ার গণসংযোগ রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন ইমদাদুল হক বিশ্বাস রাজবাড়ীতে যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন রাজবাড়ীতে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম রাজবাড়ী-১ আসনের জন্য আ’লীগের মনোনয়ন ফরম নিলেন আশরাফুল ইসলাম

কালুখালীতে আন্ত:ইউনিয়ন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

News

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালীতে ২নভেম্বর রবিবার জেলা প্রশাসক গোল্ড কাপ বাছাই পর্বে ২য় তম আন্ত ইউনিয়ন ফুটবল প্রতিযোগীতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় রতনদিয়া ইউনিয়ন সাওরাইল ইউনিয়নয়কে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে।

রবিবার বিকেল ৪টায় রতনদিয়া রজনীকান্ত মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত খেলায় সভাপত্বিত করেন কালুখালী উপজেলা নির্বাহী অফিসার ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ নাসির উদ্দিন মাহমুদ। খেলা শেষে খেলোয়ারদের মধ্যে পুরুস্কার বিতরণ করা হয়।পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন কালুখালী উপজেলা নির্বাহী অফিসার নাসির উদ্দিন মাহমুদ,কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমান, সাওরাইল ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম আলী প্রমুখ।এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস-চেয়ারম্যান এ্যাডভোকেট সিদ্দিকুর রহমান উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক সামছুল আলম,তন্ময় চক্রবতী সম্ভু,উপজেলা যুবদল সভাপতি খাইরুল ইসলাম খায়ের,মোঃ জাকির হোসেন,শাহ আজিজ ,প্রাক্তন ফুটবলার লিয়াকত আলী।

সভাপতির বক্তব্যে উপজেলা নির্বাহী অফিসার নাসির উদ্দিন মাহমুদ বলেন, এই খেলার মধ্য দিয়েই দক্ষ খেলোয়ার তৈরি করা আমাদের প্রধান লক্ষ্য।আগামীতে জেলা প্রসাশক গোল্ড কাপ প্রতিযোগীতায় উপজেলার ভাল খেলোয়ারদের দিয়ে খেলা পরিচালনা করা সম্ভব।

অফিসার ইনচার্জ আজিজুর রহমান বলেন, ২৬ তারিখ থেকে এই খেলা শুরু হয়েছে প্রত্যেক দলই ভাল খেলেছে তার মধ্যে বেশি ভাল যারা খেলতে পেরেছে তারাই আজ জয়ী। তিনি সকল খেলোয়ারদের আইন শৃখংলা মেনে ভাল মানের খেলোয়ার হওয়ার আহবান জানান।

খেলাটি পরিচলনা করেন কামরুজ্জামান মৃধা আজাদ,সহকারী রেফারী জিয়াউর রহমান ও মোঃ হাসান।

 

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর