পবিত্র আশুরা উপলক্ষে রাজবাড়ীর ধুনচি পূর্বপাড়া ইমামবাড়ীর উদ্যোগে মার্সিয়া মাতম পাক ও শোক মিছিল অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৫০ অপরাহ্ণ ,৪ নভেম্বর, ২০১৪ | আপডেট: ৪:৫০ অপরাহ্ণ ,৪ নভেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার ধুনচি পূর্বপাড়া ইমামবাড়ী মহররম উদযাপন কমিটির উদ্যোগে পবিত্র আশুরা উপলক্ষে আজ মঙ্গলবার মার্সিয়া মাতম পাক ও শোক মিছিল অনুষ্ঠিত হয়েছে।

ধুনচি পূর্বপাড়া ইমামবাড়ী মহররম উদযাপন কমিটির সভাপতি মো: আলম ফকিরের নেতৃত্বে শোক মিছিলে কমিটির সহ-সভাপতি নুরাল পাগল, সাধারন সম্পাদক মো; খোরশেদ আলম, সাংগঠনিক সম্পাদক মো: জিয়া মোল্লা, ধর্ম সম্পাদক জালাল সরদার, কোষাধ্যক্ষ আহেদ আলী, প্রচার সম্পাদক মো: বদর সরদার, সদস্য দুলাল মন্ডল, হযরত মন্ডল ও আরজু মন্ডলসহ শতাধিক কাসেদ অংশ গ্রহণ করে।SAM_0095

এর আগে পবিত্র আশুরা উদযাপন উপলক্ষে ১০ দিনব্যাপী কার্যক্রম হাতে নেয় ধুনচি পূর্বপাড়া ইমামবাড়ী মহররম উদযাপন কমিটি। কারবালার শোকগাথা ও হজরত ইমাম হোসেনের আত্মত্যাগের কথা প্রচারের জন্য ধুনচি পূর্বপাড়া এমামবাড়ি থেকে ১টি বিশাল কাসেদের দল রাজবাড়ীর বিভিন্ন অঞ্চলে যায়। জেলার প্রত্যন্ত অঞ্চল ঘুরে কাসেদের দলটি আজ মঙ্গলবার দুপুরে ইমামবাড়িতে এসে সমবেত হয়ে মার্সিয়া মাতম পাক করেন। এরপর সেখান থেকে হজরত ইমাম হোসেনের শেষ মঞ্জিলের নকশা তাজিয়া ও কারবালা যুদ্ধের স্মৃতি বহনকারী নিশানসমেত শোক মিছিল বের করেন ইমামভক্তরা।

 

 

আপডেট : মঙ্গলবার নভেম্বর ০৪,২০১৪/ ‌০৪:৪৭ পিএম/ তামান্না


এই নিউজটি 1204 বার পড়া হয়েছে

Comments

comments