দৌলতদিয়ায় ২০০বোতল ফেনসিডিলসহ ২মাদক ব্যবসায়ী গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:০৪ অপরাহ্ণ ,৫ নভেম্বর, ২০১৪ | আপডেট: ১২:০৪ অপরাহ্ণ ,৫ নভেম্বর, ২০১৪
পিকচার

আশিকুর রহমান : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে পাঁকা রাস্তার উপর হতে গতকাল ৪ নভেম্বর রাত সাড়ে ১১টার দিকে ২০০ বোতল ফেনসিডিল ও ২টি মোবাইল সেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ফরিদপুর র‌্যাব-৮ এর সদস্যরা। গ্রেফতারকৃতরা হলো, ফরিদপুর জেলার মধুখালী উপজেলার মেগচামী গ্রামের মৃত সিদ্দিক আলীর ছেলে আজাদুর রহমান(৪৫) ও একই গ্রামের মৃত বদর উদ্দিনের ছেলে মোখলেছুর শেখ (৩৫)।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, গোয়েন্দা নজরদারী ও গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের সামনে (দি বাংলাদেশ হ্যাচারী মুরগী ফার্ম সংলগ্ন) পাঁকা রাস্তার উপর দুই মাদক ব্যবসায়ী ফেনসিডিলের একটি চালান নিয়ে বিক্রয়ের জন্য অপেক্ষা করছে। এ সংবাদের ভিত্তিতে এএসপি মোঃ আমিনুর রহমান এর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল গতকাল ৪নভেম্বর রাত সাড়ে ১১টার দিকে ঘটনাস্থলে অভিযান চালায়। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ঘটনাস্থল থেকে উল্লেখিতরা তাদের পিঠে থাকা ট্রাভেলব্যাগসহ দৌড়ে পালানোর চেষ্টা করলে তাদেরকে ঘেরাওপূর্বক আটক করা হয়। এরপর র‌্যাব সদস্যরা ধৃত আজাদুর রহমান এর পিঠে থাকা কালো-জলপাই রংয়ের ট্রাভেলস ব্যাগে তল্লাশী করে ১০০ বোতল ও মোখলেছুর শেখের পিঠে থাকা কালো-সাদা রংয়ের ট্রাভেলস ব্যাগ হতে ১০০ বোতল ফেনসিডিল সর্বমোট ২০০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। এসময় তাদের কাছ থেকে ২টি মোবাইল সেট জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আজাদুর রহমান ও মোখলেছুর শেখ পেশাদার মাদক ব্যবসায়ী । তারা দীর্ঘ দিন যাবৎ পরস্পরের যোগসাজসে রাজবাড়ী জেলার বিভিন্ন স্থানে ফেনসিডিলসহ বিভিন্ন মাদকের ব্যবসা করে আসছিল।

 

 

আপডেট : বুধবার নভেম্বর ০৫,২০১৪/ ‌১২:০২ পিএম/ তামান্না

 


এই নিউজটি 1149 বার পড়া হয়েছে

Comments

comments