নিরাপদ সড়ক চাই আন্দোলনে রাজবাড়ী জেলা কমিটি গঠন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:২০ পূর্বাহ্ণ ,৬ নভেম্বর, ২০১৪ | আপডেট: ১০:২০ পূর্বাহ্ণ ,৬ নভেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : সামাজিক ও অরাজনৈতিক সংগঠন ‘নিরাপদ সড়ক চাই’ আন্দোলনের ৬১ সদস্য বিশিষ্ট রাজবাড়ী জেলা আহবায়ক কমিটি গঠিত হয়েছে।

গত ৪ঠা নভেম্বর সন্ধ্যায় রাজবাড়ী জেলা শিল্পকলা একাডেমীতে বিশিষ্ট সমাজসেবক গোলাম মোস্তফা চৌধুরী রন্টুর সভাপতিত্বে এবং মোঃ আব্দুস সালাম মন্ডলের সঞ্চালনায় এক সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়।

নবগঠিত এ কমিটিতে গোলাম মোস্তফা চৌধুরী রন্টু আহবায়ক ও মোঃ আব্দুস সালাম মন্ডল সদস্য-সচিব, কাজী আব্দুস শহীদ রতন, এবিএম আলমগীর হোসেন মিয়া, মাহবুব আহম্মেদ বাবু, খন্দকার ফারুক আহমেদ, মোঃ মনিরুল ইসলাম মোস্তাক, নাজনীন ফেরদৌস স্বপ্না ও মীর জুলফিকার আলী টিটুকে যুগ্ম-আহবায়ক এবং ড. মোঃ মতিয়র রহমান, মোর্তজা আহম্মেদ শিমুল, খোন্দকার আব্দুল মতিন, মুনিরুল হক মুনির, মোঃ নুরুল ইসলাম মন্ডল, আনিসুর রহমান খোকন, কাজী সামসুল আলম, মোঃ মনজুর রহমান মিয়া, মোঃ নুরুজ্জামান আহম্মেদ বিদ্যুৎ, এ মজিদ বিশ্বাস, আঃ কাইউম মন্ডল, মোঃ কামরুল হাসান রতন, আঃ ছাত্তার কালু, মোঃ জিয়াউল কবির, মোঃ শফিকুল ইসলাম, মোঃ সিরাজুল ইসলাম, মীর মাহফুজা খাতুন মলি, তানিয়া সুলতানা কংকন, শারমীন সুলতানা, হাফিজা খাতুন, মিরুনা বানু মুন, কৃষ্ণা সাহা, জান্নাতুল ফেরদৌস, শাহীনা সুলতানা, মোঃ হাফিজুল ইসলাম, এমএম শামীম, মোঃ জাহাঙ্গীর মিয়া, মোঃ ম