বালিয়াকান্দি উপজেলার গোসাই গোবিন্দপুর গ্রামের নসিমন চালককে গুমের অভিযোগে কোর্টে মামলা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৫২ অপরাহ্ণ ,৮ এপ্রিল, ২০১৪ | আপডেট: ১২:৫২ অপরাহ্ণ ,৮ এপ্রিল, ২০১৪
পিকচার

নিজস্ব প্রতিবেদক : বালিয়াকান্দি উপজেলার ঢোলজানী গ্রামের নসিমন চালক নবী মিয়াকে পরিকল্পিতভাবে অপহরণ করে অজ্ঞাত স্থানে আটক রাখার কিংবা খুন করে লাশ গুম করার অভিযোগ উঠেছে।

এ অভিযোগে নিখোঁজ নবী মিয়ার মা মলিনা বেগম বাদী হয়ে গত ১ এপ্রিল পার্শ্ববর্তী গোসাই গোবিন্দপুর গ্রামের ৯জনের বিরুদ্ধে রাজবাড়ীর ১নং আমলী আদালতে মামলা দায়ের করেছে।

মামলার অভিযোগে প্রকাশ, ঢোলজানী গ্রামের জয়নাল মিয়ার ছেলে নবী মিয়া ধর্মতলা গ্রামের রবিউল ইসলামের নসিমন ভাড়ায় চালাত। গোসাই গোবিন্দপুর গ্রামের কতিপয় লোক গত ৬ মার্চ রাতে নসিমনটি ভাড়া করে স্থানীয় সাধুখালী বাজার থেকে পাটকাঠি বোঝাই করে ফরিদপুরের মুন্সি বাজারের কথা বলে নিয়ে যায়। এরপর থেকে নসিমনসহ নবী মিয়া নিখোঁজ হওয়ার পাশাপাশি তার ব্যবহৃত মোবাইলটি বন্ধ পাওয়া যায়। ঘটনার পরদিন ৭ মার্চ নিখোঁজ নবী মিয়ার নিকটাত্মীয় ঢোলজানী গ্রামের আবু মিয়া বালিয়াকান্দি থানায় ২৪৪নং জিডি করে। পরবর্তীকালে খোঁজ-খবর নিয়ে নবী মিয়ার পরিবারের বদ্ধমূল ধারণা হয় গোসাই গোবিন্দপুর গ্রামের মুসা মিয়া, হেলাল মিয়া, ইউসুফ মিয়া, লালন মিয়া, জামাল শেখ, সাবু শেখ, রিয়াজ শেখ, ফরিদ শেখ ও নিজাম শেখ পরিকল্পিতভাবে নসিমনটি ভাড়া নেয়ার কথা বলে কৌশলে চালক নবী শেখকে অপহরণ করে অজ্ঞাত কোন স্থানে আটক করে রেখেছে অথবা খুন করে লাশ গুম করে রেখেছে।

এ ঘটনায় নিখোঁজ নবী মিয়ার মা মলিনা বেগম বাদী হয়ে গত ১ এপ্রিল উলে­খিতদের বিরুদ্ধে রাজবাড়ীর ১ নং আমলী আদালতে দন্ড বিধির ৩৬৪/৩৬৫/৩০২ ধারায় মামলা দায়ের করলে আদালত বালিয়কান্দি থানার ওসিকে তদনেত্মর আদেশ দেয়।


এই নিউজটি 1483 বার পড়া হয়েছে

Comments

comments