,

পাংশায় অপরাধ দমনে হাট বাজার সড়কে পুলিশের তৎপরতা বৃদ্ধি

News

পাংশা প্রতিনিধি : রাজবাড়ীর পাংশা থানা পুলিশ অপরাধ দমনে পাংশা পৌরশহরসহ উপজেলার বিভিন্ন হাট বাজার ও সড়কে তৎপরতা বৃদ্ধি করেছে। গত কয়েক দিনে পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়ার নেতৃত্বে উপজেলার বিভিন্ন হাট বাজারে লোকজনের সাথে মতবিনিময় সভার পাশাপাশি বিভিন্ন সড়কে পুলিশের টহল কার্যক্রম জোরদার করা হয়েছে।

এরই অংশ হিসেবে গত বুধবার বিকাল থেকে রাত ৯টা পর্যন্ত উপজেলার বাবুপাড়া ইউপির হেনা মোড় বাস স্ট্যান্ড বাজার, সরিষা ইউপির বহলাডাঙ্গা বাজার ও বাগলী বাজার, কশবামাজাইল ইউপির নটাভাঙ্গা বাজার, বড় শোলুয়া বাজার ও নাদুরিয়া ঘাট বাজার, পাট্টা ইউপির বাহের মোড় নতুন বাজার ও পাট্টাজোনা বাজারে উপস্থিত লোকজনের সাথে অপরাধ দমন নিয়ে মত বিনিময় করেন ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া।

মতবিনিমকালে ওসি বলেন, অপরাধী যেই হোক না কেন তাকে ভয়াবহ পরিনতি ভোগ করতে হবে। সন্ত্রাসীদের অবস্থান সম্পর্কে গোপনে পুলিশকে তথ্য প্রদানের আহবান জানিয়ে উপস্থিত সকলের নিকট মোবাইল নম্বর প্রদান করেন তিনি। ওসি আবুল বাশার মিয়া আরো বলেন, অতীতে কয়েকজন চরমপন্থী সন্ত্রাসী মাথাচাড়া দিয়ে উঠেছিল। এলাকাবাসীর সহযোগিতায় তাদের দমন করা হয়েছে। তাদের পরিনতি কি হয়েছে এলাকাবাসী অবগত আছেন। তিনি কয়েকজন সন্ত্রাসীর নাম উল্লেখ করে বলেন, তাদের গ্রেপ্তারে পুলিশি তৎপরতা অব্যাহত আছে।

 

 

আপডেট : বৃহস্পতিবার নভেম্বর ০৬,২০১৪/ ‌০৩:৩৬ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর