কালুখালীতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৪৮ পূর্বাহ্ণ ,৮ নভেম্বর, ২০১৪ | আপডেট: ১১:৪৮ পূর্বাহ্ণ ,৮ নভেম্বর, ২০১৪
পিকচার

কালুখালী প্রতিনিধি : রাজবাড়ীর কালুখালীতে ঐতিহাসিক ৭ নভেম্বর জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে গতকাল শুক্রবার বিকাল ৪ টায় উপজেলা বিএনপির কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়।র‌্যালীটি উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়। পরে দলীয় কার্যালয়ের সামনে উপজেলা বিএনপির আহবায়ক লায়ন এ্যাড: আব্দুর রাজ্জাক খানের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

আলোচনা সভায় জেলা বিএনপির সহ-সভাপতি মোঃ লুৎফর রহমান খান, এ্যাডঃ লিয়াকত আলী বাবু, জেলা বিএনপির সদস্য আব্দুর রহমান মন্ডল, উপজেলা বিএনপির যুগ্ন আহবায়ক শাহজাহান আলী মাষ্টার,মোন্তাজ উদ্দিন শিকদার, বিএনপি নেতা সামছুল আলম, নজরুল ইসলাম, উপজেলা যুবদলের সভাপতি জিল্লুর রহমান, সাধারন সম্পাদক রাশেদুজ্জামান আনোয়ার, সেচ্ছাসেবক দলের আহবায়ক শাহাদত হোসেন সাইফুল,জিয়াউর রহমান জিরু, রাজু আহম্মেদ বকুল, ছাত্রদল নেতা মেহেদী হাসান তোতা, নাজমুল হক লাল ,ওয়াশিম প্রমুখ বক্তব্য রাখেন।

সভাপতির বক্তব্যে এ্যাড: আব্দুর রাজ্জাক খান বলেন, আগামী দিনে বিএনপির আন্দোলন সংগ্রাম জোরদার করতে এখন থেকে সকল নেতা কর্মীদেরকে আন্তরিক হয়ে কাজ করতে হবে। তিনি বলেন দলের কাজ করতে গিয়ে যদি কোন বাধা আসে তাহলে সেটা দলীয়ভাবে মোকাবেলা করা হবে। পাশাপাশি তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করে বর্তমান অবৈধ সরকারকে ক্ষমতাচ্যূত করতে দলীয় নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

 

 

আপডেট : শনিবার নভেম্বর ০৮,২০১৪/ ১১:৪৭ এএম/ আশিক

 

 


এই নিউজটি 1101 বার পড়া হয়েছে

Comments

comments