রাজবাড়ীতে জেলা প্রশাসন ও পৌরসভার যৌথ উদ্যোগে পরিস্কার পরিচ্ছনতা অভিযান শুরু

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:৫০ অপরাহ্ণ ,১২ নভেম্বর, ২০১৪ | আপডেট: ৩:৫৬ অপরাহ্ণ ,১২ নভেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ীতে জেলা প্রশাসন ও পৌরসভার যৌথ উদ্যোগে আজ বুধবার সকাল থেকে শুরু হয়েছে পরিস্কার পরিচ্ছনতা অভিযান।

এ উপলক্ষে সকাল সাড়ে ৯টায় জেলা প্রশাসকের আম্রকানন চত্তর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে রাজবাড়ী শহরের প্রধান সড়ক ও বাজার প্রদক্ষিণ করে। র‌্যালীটি রাজবাড়ী বাজারের কিউ জামান ফার্মেসীর সামনে গিয়ে এক পথসভায় মিলিত হয়। সেখানে বক্তব্য রাখেন রাজবাড়ী-১আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা প্রশাসক মো: রফিকুল ইসলাম খান ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক।

এ সময় সিভিল সার্জন ডা: মাহাবুবুল হক, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মো: তাজুল ইসলাম,সদর উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মাহবুবুর রহমান, রাজবাড়ী পল্লী বিদ্যুত সমিতির জেনারেল ম্যানেজার মো; আলতাফ হোসেন,জেলা সমবায় অফিসার মো: আলী রেজা, রাজবাড়ী পৌরসভার প্যানেল মেয়র মো: আকতার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।PIC 2

পরে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে পরিস্কার পরিচ্ছনতা কার্যক্রমে অংশ গ্রহন করেন সংরিক্ষত মহিলা আসনের এমপি কামরুন নাহার চৌধুরী লাভলী। এ সময়ে জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান সভাপতিত্বে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে উল্লেখিতরা উপস্থিত ছিলেন।

 

 

আপডেট : বুধবার নভেম্বর ১২,২০১৪/ ০৩:৪৬ পিএম/ আশিক


এই নিউজটি 1167 বার পড়া হয়েছে

Comments

comments