রাজবাড়ীতে জাতীয়তাবাদী কৃষকদলের আলোচনা সভা অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:৫২ অপরাহ্ণ ,১৫ নভেম্বর, ২০১৪ | আপডেট: ১১:১৫ অপরাহ্ণ ,১৫ নভেম্বর, ২০১৪
পিকচার

শিহাবুর রহমান : আগামী ৩০ ডিসেম্বর বাংলাদেশ জাতীয়তাবাদী কৃষকদলের প্রতিষ্ঠা বার্ষিকী সফল ও সার্থক করার উপলক্ষে আজ শনিবার বিকেলে জেলা বিএনপির কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন জেলা কৃষকদলের সভাপতি রোকন উদ্দিন চৌধুরী।

সভায় জাতীয়তাবাদী কৃষকদলের কেন্দ্রীয় কমিটির সহ-সাধারন সম্পাদক ও রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক, জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুন-অর-রশিদ,পৌর বিএনপির সভাপতি অধ্যক্ষ মঞ্জরুল আলম দুলাল, সদর উপজেলা কৃষক দলের আহবায়ক মো: মজিবর রহমান রতন, সদস্য সচিব মো. রেজাউল ইসলাম, সহ-সাধারন সম্পাদক এ্যাড: আরিফ উদ্দিন দিপু, পাংশা উপজেলা কৃষকদলের সভাপতি এ্যাড: এ.এন.এম শাহিদুল ইসলাম,বালিয়াকান্দি উপজেলা কৃষক দলের সভাপতি আ: রব, সাধারন সম্পাদক গোলাম মোস্তফা, গোয়ালন্দ উপজেলা কৃষকদলের সাধারন সম্পাদক গোলাম মনতাহার রাতুল প্রমুখ বক্তব্য রাখেন।
সভা পরিচালনা করেন জেলা কৃষকদলের সাধারন সম্পাদক এ,কে,এম সিরাজুল আলম চৌধুরী।

সভায় এ্যাড: এম.এ খালেক বলেন, কৃষকদলকে খাটো করে দেখাটা ঠিক হবে না। মান্নান ভূইয়ার মতো বাঘা বাঘা নেতা কৃষকদলের সভাপতি ছিলেন।রাজবাড়ী জেলা কৃষকদলকে আরো শক্তিশালী ও ব্গেবান করতে হবে। এ জন্য প্রতিটি ইউনিয়নে কমিটি করতে হবে। কর্মীসভা করতে হবে। কৃষকদলকে শক্তিশালী করার জন্য আমি সহযোগিতা করবো। আপনারা যেখানেই মিটিং করেন না কেন আমাকে জানালে অবশ্যই আমি সেখানে উপস্থিত হবো। জাতীয়তাবাদী দলের ২২/২৩টি অঙ্গসংঠন আছে। কিন্তু অনেক সংগঠনই জড়ালোভাবে সক্রিয় নয়। তাই আমাদের সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। কৃষকদলকে শক্তিশালী হতে হবে। বিএনপিকে শক্তিশালী হতে হবে। SAM_0253

হারুন-অর-রশিদ বলেন, এই আওয়ামীলীগ সরকার তারেক রহমানকে টার্গেট করেছে। যে কারণে তারা তারেক রহমানের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করছে। তারা জিয়াউর রহমানের চরিত্র হনন করছে। জিয়াউর রহমানের বিকৃত ইতিহাস রচনা করছে। এ সকল কর্মকান্ড করে আওয়ামীলীগ আজীবন ক্ষমতায় থাকার অপপ্রচেষ্টা করে যাচ্ছে। কিন্তু তা সফল হবে না। বিগত ৫ই জানুয়ারী নির্বাচন যে অবৈধ ছিল তা আওয়ামীলীগের শীর্ষ নেতারাই বলছে।তিনি বলেন, দেশ ও মানুষ নিয়ে প্রতিনিয়ত ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্রকে রুখতে আমাদের ঐক্যবদ্ধভাবে আন্দোলন সংগ্রাম করতে হবে।

সভাপতির বক্তব্যে রোকন উদ্দিন চৌধুরী বলেন, কৃষকদলের প্রান আছে। কৃষকদল আন্দোলন করতে পারে। কৃষকদলের খাটো করে দেখার কিছু নেই।এই অবৈধ সরকারকে উৎখাত করার জন্য কৃষকদল প্রস্তুত হচ্ছে।তিনি আগামী ৩০ ডিসেম্বর কৃষকদলের প্রতিষ্ঠা বার্ষিকী সফল করার জন্য প্রত্যেক নেতাকর্মীকে উদাত্ত আহবান জানান।

 

 

 

আপডেট : শনিবার নভেম্বর ১৫,২০১৪/ ০৭:৪৭ পিএম/ আশিক

 

 


এই নিউজটি 1050 বার পড়া হয়েছে
[fbcomments"]

More News from রাজনীতি