পাংশায় চরমপন্থী সন্ত্রাসী ক্যাংকর গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:২৪ অপরাহ্ণ ,১৭ নভেম্বর, ২০১৪ | আপডেট: ১২:২৪ অপরাহ্ণ ,১৭ নভেম্বর, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা থানা পুলিশ গতকাল রোববার সন্ধ্যারাতে উপজেলার দক্ষিণাঞ্চলের হাটবনগ্রাম বাজারে সাঁড়াশি অভিযান চালিয়ে চরমপন্থী সন্ত্রাসী বাহিনীর সক্রিয় সদস্য বিরেন মন্ডল অরফে ক্যাংকর (৪৫) কে গ্রেফতার করেছে। সে কলিমহর ইউপির হাটবনগ্রামের মৃত সুরেন মন্ডলের ছেলে।

জানা গেছে, পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়ার নেতৃত্বে থানার এসআই নজরুল ইসলাম, এসআই আবু সায়েম ও এসআই হাফিজুর রহমানসহ সঙ্গীয় পুলিশের একটি দল রোববার সন্ধ্যারাত সাড়ে ৬টার দিকে সাঁড়াশি অভিযান চালিয়ে হাটবনগ্রাম বাজারের একটি চায়ের দোকান থেকে ক্যাংকরকে আটক করেন।
ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, ধৃত বিরেন মন্ডল অরফে ক্যাংকর চরমপন্থী সন্ত্রাসী বাহিনীর সক্রিয় একজন সদস্য। তার বিরুদ্ধে সন্ত্রাসী বাহিনীর নামে এলাকায় ত্রাস সৃষ্টি ও চাঁদাবাজীসহ নানা অপরাধ কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগ রয়েছে। একটি ডাকাতি মামলায় জামিনে এসে সাম্প্রতিক সময়ে সে এলাকায় চরমপন্থী সন্ত্রাসী বাহিনীর নামে লোকজনকে সংগঠিত করে অবৈধ অস্ত্রসহ অপরাধ তৎপরতায় লিপ্ত হয়।

হোসেনডাঙ্গা গ্রামের আব্দুল আলী মিয়ার বাড়ি ও হোসেনডাঙ্গা বাজারে সন্ত্রাসী হামলার ঘটনায় দায়েরকৃত মামলার সে সন্দিগ্ধ আসামী।

 

 

আপডেট : সোমবার নভেম্বর ১৭,২০১৪/ ১২:২৩ পিএম/ আশিক