বেলগাছীর হরিহরপুরে বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:২৯ অপরাহ্ণ ,১৯ নভেম্বর, ২০১৪ | আপডেট: ৯:০৪ অপরাহ্ণ ,১৯ নভেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : বিয়ের দাবীতে রাজবাড়ী জেলা সদরের বেলগাছী খানগঞ্জ ইউনিয়নের হরিহরপুর গ্রামে প্রেমিকের বাড়ীতে ৭দিন যাবত অবস্থান করছে ইশরাত জাহান ইশা (১৯) নামের এক প্রেমিকা।

ইশা চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার ডাউকী ইউনিয়নের ছত্রপাড়া গ্রামের মো: আশরাফুলের হকের মেয়ে।সে ইসলামী বিশ্ববিদ্যালয়ের সমাজবিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী ।

ইশা জানায়, দেড় মাস আগে তার চাচাতো ভাই জসিমের বাড়িতে খানগঞ্জ ইউনিয়নের হরিহরপুর গ্রামে প্রবাসী নিজাম শেখের ছেলে জুলহাসের সঙ্গে তার পরিচয় হয়। এরপর থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এক পর্যায়ে জুলহাস বিয়ের প্রলোভন দেখিয়ে তার সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলে। কয়েকদিন আগে সে বিয়ের জন্য জুলহাসকে বললে জুলহাস তাদের সম্পর্ককে অস্বীকার করে।

এ ঘটনার পর সে জুলহাসের মোবাইলে ফোনে অনেক চেষ্টা করেও তাকে না পেয়ে অবশেষে গত বৃহস্পতিবার (১৩ নভেম্বর) জুলহাসের বাড়িতে আসে।এরপর থেকে সে ওই বাড়ীতে বিয়ের দাবিতে এখানো অবস্থান করছে। ইশার দাবী জুলহাস তাকে স্ত্রীর মর্যাদা না দেওয়া পর্যন্ত তিনি অনশন চালিয়ে যাবে।

ইশা আরো জানায়, জুলহাস শেখের পরিবার অত্যান্ত প্রভাবশালী। তারা টাকা-পয়সার মাধ্যমে আওয়ামীলীগের কিছু প্রভাবশালী নেতাদের হাত করে ইশাকে ওই বাড়ি থেকে নেমে যাওয়ার জন্য বিভিন্নভাবে ভয় ভীতি দেখাচ্ছে এবং শারীরীক নির্যাতন করছে।

এদিকে এ ঘটনার পর থেকে জুলহাস পলাতক রয়েছে। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা বিষয়টি মিংমাশার চেষ্টা করছে বলে জানা গেছে। ঘটনাটিতে পুরো এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

 

 

আপডেট : বুধবার নভেম্বর ১৯,২০১৪/ ‌১২:২৭ পিএম/ আশিক

 


এই নিউজটি 1638 বার পড়া হয়েছে

Comments

comments