শ্রীপুরের জমি ব্যবসায়ী আলী আহম্মদ মিয়ার খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ ,২০ নভেম্বর, ২০১৪ | আপডেট: ১:৪৪ অপরাহ্ণ ,২০ নভেম্বর, ২০১৪
পিকচার

শিহাবুর রহমান : রাজবাড়ী জেলা সদরের শ্রীপুর এলাকার জমি ব্যবসায়ী আলী আহম্মদ মিয়ার(৭০) খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে নিহতের পরিবারের লোকজন ও এলাকাবাসী।এর আগে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আ: রশিদ, সাবেক সভাপতি আ: কুদ্দুস,শ্রমিক নেতা শুকুর চৌধুরী, যুবনেতা মহসীন উদ্দিন বাবুল, শ্রীপুর গ্রামের বাসিন্দা মিজান শেখ, নিহতের মেয়ে উলমে কুলছুম, ছেলে আ: রাজ্জাক ও আ: রহিম।

উল্লেখ, গত ৮ নভেম্বর রাত পৌনে ৮টার দিকে শ্রীপুর হর্টিকালচার ফার্ম সংলগ্ন আলী আহম্মদ মিয়ার বাড়ীর কাছে রাস্তায় তাকে এলোপাতারীভাবে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহতের ছেলে আ: রহিম মিয়া গত ৯ নভেম্বর ৩৪১/৩০২/৩৪দ:বি: ধারায় রাজবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করে ।মামলায় ইন্দ্রনারায়নপুর গ্রামের কাসের ভূইয়ার ছেলে মোতালেব ভূইয়া ও নিহতের ২য় স্ত্রী আকলিমা খাতুনসহ অজ্ঞাত ৪/৫জনকে আসামী করা হয়।এ মামলায় বর্তমানে মোতালেব ও আকলিমা গ্রেফতার হয়