শ্রীপুরের জমি ব্যবসায়ী আলী আহম্মদ মিয়ার খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৪৪ অপরাহ্ণ ,২০ নভেম্বর, ২০১৪ | আপডেট: ১:৪৪ অপরাহ্ণ ,২০ নভেম্বর, ২০১৪
পিকচার

শিহাবুর রহমান : রাজবাড়ী জেলা সদরের শ্রীপুর এলাকার জমি ব্যবসায়ী আলী আহম্মদ মিয়ার(৭০) খুনিদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে আজ বৃহস্পতিবার সকাল ১১টায় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে নিহতের পরিবারের লোকজন ও এলাকাবাসী।এর আগে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান করা হয়।

রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি আ: রশিদ, সাবেক সভাপতি আ: কুদ্দুস,শ্রমিক নেতা শুকুর চৌধুরী, যুবনেতা মহসীন উদ্দিন বাবুল, শ্রীপুর গ্রামের বাসিন্দা মিজান শেখ, নিহতের মেয়ে উলমে কুলছুম, ছেলে আ: রাজ্জাক ও আ: রহিম।

উল্লেখ, গত ৮ নভেম্বর রাত পৌনে ৮টার দিকে শ্রীপুর হর্টিকালচার ফার্ম সংলগ্ন আলী আহম্মদ মিয়ার বাড়ীর কাছে রাস্তায় তাকে এলোপাতারীভাবে কুপিয়ে হত্যা করে সন্ত্রাসীরা। এ ঘটনায় নিহতের ছেলে আ: রহিম মিয়া গত ৯ নভেম্বর ৩৪১/৩০২/৩৪দ:বি: ধারায় রাজবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করে ।মামলায় ইন্দ্রনারায়নপুর গ্রামের কাসের ভূইয়ার ছেলে মোতালেব ভূইয়া ও নিহতের ২য় স্ত্রী আকলিমা খাতুনসহ অজ্ঞাত ৪/৫জনকে আসামী করা হয়।এ মামলায় বর্তমানে মোতালেব ও আকলিমা গ্রেফতার হয়ে জেল হাজতে রয়েছে।SAM_0369

এদিকে জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপিতে নিহতের পরিবারের সদস্যরা দাবী করেছে গ্রেফতারকৃতদের মধ্যে মোতালেবকে এক দিনের রিমান্ডে নেয়া হলেও তাকে কোন প্রকার জিজ্ঞাসাবাদ করা হয়নি। এমনকি অজ্ঞাত আসামীদের নাম ঠিকানা সংগ্রহ করেনি পুলিশ। তারা মামলার তদন্ত নিয়েও প্রশ্ন তুলে করেছেন সঠিকভাবে তদন্ত ও গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসা করা হলে এ মামলার প্রকৃত রহস্য উদঘাটন হবে। এজন্য তারা জেলা প্রশাসক ও পুলিশ সুপারের আশুহস্তক্ষেপ কামনা করেছেন।

 

আপডেট : বৃহস্পতিবার নভেম্বর ২০,২০১৪/ ০১:২৬ পিএম/ আশিক

 


এই নিউজটি 1090 বার পড়া হয়েছে

Comments

comments