কালুখালীর রায়নগর স্লুইচগেট বাজারে দুধর্ষ ডাকাতি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:৪৭ অপরাহ্ণ ,২০ নভেম্বর, ২০১৪ | আপডেট: ২:৫৮ অপরাহ্ণ ,২১ নভেম্বর, ২০১৪
পিকচার

ফজলুল হক : রাজবাড়ীর কালুখালী উপজেলার কালিকাপুর ইউনিয়নের রায়নগর স্লুইচ গেট বাজারে ১৯ নভেম্বর বুধবার দিবাগত রাতে দুধর্ষ ডাকাতি সংগঠিত হয়েছে।

জানা গেছে, বুধবার দিবাগত রাতে স্লুইচ গেট বাজারে ৭ জন পাহাড়াদার বাজার পাহাড়া দিচ্ছিলেন। রাত আনুমানিক ১ টা ৪০ মিনিটের দিকে ৩০/৩৫ জন মুখোশধারী ডাকাত ওই ৭ পাহাড়াদারকে অস্ত্রের মুখে জিম্মি করে বাজারের ১৪ টি দোকান থেকে নগদ অর্থ, স্বর্ণালঙ্কার ও কসমেটিকস সামগ্রী সহ প্রায় ৮ লক্ষাধিক টাকা ডাকাতি করে নিয়ে যায়।

প্রতক্ষ্যদর্শী পাহাড়াদার নান্নু, সুকুর, জোব্বার, কাউছার, লিটন ও জিল্লু জানায়, রাত আনুমানিক ১.৪০ মিনিটের দিকে ডাকাত দল সর্বহারা পরিচয়ে বাজারে প্রবেশ করে পথ দেখানোর কথা বলে বাজারের সমস্ত পাহাড়াদারদের এক জায়গায় করে অস্ত্রের মুখে হাত-পা বেধে ফেলে। এরপর তারা একে একে বাজারের রাতুল টেলিকম সেন্টার থেকে ২ টি ক্যামেরা, ১ টি কম্পিউটার ও ১ টি মোবাইল সেট সহ প্রায় লক্ষাধিক টাকা, মিম গার্মেন্টস প্রোঃ আব্দুল আলীমের দোকান থেকে শাড়ী,লুঙ্গি নগদ অর্থ সহ প্রায় ৯০ হাজার টাকা, লুৎফর রহমানের সার-কিটনাশক ও বিকাশের দোকান থেকে নগদ অর্থ সহ প্রায় ৮০ হাজার টাকা, মোঃ নান্নু কসমেটিকস এর দোকান থেকে কসমেটিকস সামগ্রী ও নগদ অর্থ সহ প্রায় ৩২ হাজার টাকা, রেনুকা জুয়েলার্স ও উমা জুয়েলার্স এর দোকান থেকে স্বর্ণ-রুপা সহ প্রায় ২ লক্ষাধিক টাকা, আলাউদ্দিনের সার-কিটনাশকের দোকান থেকে লক্ষাধিক টাকা, বাবুল প্রামানিক এর দোকান থেকে ৩০ হাজার টাকা, মোনতাজ উদ্দিনের দোকান থেকে ১০ হাজার টাকা, মোনছেরের মুদি দোকান থেকে ২০ হাজার টাকা, কাউছারের চাউলের দোকান থেকে ২৫ হাজার টাকা, জব্বারের মিষ্টি দোকান থেকে ২ হাজার টাকা, আব্দুর রহমানের দোকান থেকে ২০ হাজার টাকা, জব্বারের ইলেকট্রনিক্স এর দোকান থেকে ৩০ হাজার টাকা ও পাহাড়াদার শুকুরের নিকট থেকে ১৬ হাজার টাকা দামের ১ টি স্যামসাং গ্যালাক্সি মোবাইল ফোন ও ৩ হাজার টাকা দামের একটি টর্চ লাইট সহ প্রায় ৮ লক্ষাধিক টাকার মালামাল ডাকাতি করে নিবিঘ্নে পালিয়ে যায়।

এ ব্যাপারে ওই বাজারের দোকানদাররা জানায় পূর্ব শত্রুতার জেরে পার্শ্ববর্তী হাবাসপুর ইউনিয়নের লোকজন এ ডাকাতি করেছে বলে তাদের ধারনা।

 

 

আপডেট : বৃহস্পতিবার নভেম্বর ২০,২০১৪/ ১০:৪৫ পিএম/ আশিক

 


এই নিউজটি 1127 বার পড়া হয়েছে

Comments

comments