পাংশায় প্রকাশ্যে উপজেলা ভাইস চেয়ারম্যানকে গুলি করে হত্যার চেষ্টা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:৪৫ অপরাহ্ণ ,২১ নভেম্বর, ২০১৪ | আপডেট: ১২:০০ অপরাহ্ণ ,২২ নভেম্বর, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন,স্টাফ রিপোর্টার : রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও জেলা কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুন্সী নাদের হোসেনকে (৬৫) আজ শুক্রবার সকালে প্রকাশ্যে গুলি করে হত্যার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা। স্থানীয় লোকজন তাকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে প্রথমে পাংশা হাসপাতালে এবং পরবর্তীতে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করেছে। তার অবস্থা আশঙ্কাজনক।

জানা গেছে, সকাল ৮টার দিকে উপজেলা ভাইস চেয়ারম্যান মুন্সী নাদের হোসেন উপজেলার হাবাসপুর ইউপির কাচারীপাড়া গ্রামস্থ নিজ বাড়ি থেকে জনৈক কাশেম আলীর মোটরসাইকেল যোগে ওয়ার্ড আওয়ামী লীগের কমিটি গঠন সভায় যোগদান করতে পাংশা শহরের উদ্দেশ্য রওনা হন। মাঝপথে কাচারীপাড়া বাজারের দক্ষিণ পার্শ্বে আজগর মুন্সীর বাড়ির সামনে সড়কের উপর ওৎ পেতে থাকা অস্ত্রধারী দৃর্বৃত্তরা মোটর সাইকেলের গতিরোধ করে তাকে লক্ষ করে পরপর ২ রাউন্ড গুলি করে পালিয়ে যায়। তার মুখে ও পেটে গুলিবিদ্ধ হয়েছে। এ ঘটনায় এলাকায় প্রচন্ড ক্ষোভের সৃষ্টি হয়েছে।

খবর পেয়ে পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়ার নেতৃত্বে থানা পুলিশ এবং রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মোঃ তোফায়েল আহমেদ ও সিনিয়র সহকারী পুলিশ সুপার কাজী আহসান হাবীব ঘটনাস্থল পরিদর্শন করেন।

 

 

আপডেট : শুক্রবার নভেম্বর ২১,২০১৪/ ০২:৪০ পিএম/ আশিক

 


এই নিউজটি 1283 বার পড়া হয়েছে

Comments

comments