রাজবাড়ীর বসন্তপুর থেকে অস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ২:০৭ পূর্বাহ্ণ ,২৩ নভেম্বর, ২০১৪ | আপডেট: ২:০৭ পূর্বাহ্ণ ,২৩ নভেম্বর, ২০১৪
পিকচার

আশিকুর রহমান : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের তালতলা মোড় এলাকা থেকে গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে ২টি দেশীয় তৈরী ওয়ান শুটার গানসহ আব্দুল আউয়াল শেখ(১৯) নামের এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের সদস্যরা। এসময় তার কাছে থাকা ১টি বাইসাইকেল এবং সীমসহ ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আউয়াল শেখ বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর মধ্য পাড়া গ্রামের মোঃ নায়েব আলী শেখের ছেলে।

ফরিদপুর র‌্যাব-৮ জানায়, শনিবার রাত সাড়ে ৭টার দিকে গোয়েন্দা নজরদারী ও গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর গ্রাম থেকে একজন অস্ত্রধারী সন্ত্রাসী, সন্ত্রাসী কার্যকলাপের উদ্দেশ্যে বাই সাইকেল যোগে রাজবাড়ী শহরের দিকে যাচ্ছে। এ সংবাদের ভিত্তিতে মেজর মোঃ মোজাম্মেল হোসেন এর নেতৃত্বে র‌্যাবের একটি বিশেষ আভিযানিক দল রাত সাড়ে ৮টার দিকে বসন্তপুর ইউনিয়নের তালতলা মোড়স্থ জনৈক হোসেন এর চায়ের দোকানের সামনে নিজেদের আড়াল করে অবস্থান নেয়। তখন সেখান দিয়ে ১জন বাইসাইকেল আরোহী যাওয়ার সময় র‌্যার-৮ এর সদস্যরা সাইকেলটি থামানোর সংকেত দিলে সাইকেল আরোহী সাইকেল ফেলে দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে ঘেরাওপূর্বক আটক করা হয়।

এরপর ধৃত আসামীর দেহ তল্লাশী করে তার পরিহিত জিন্স প্যান্টের সামনের কোমরের দু পাশে গোজা অবস্থায় ২টি দেশীয় তৈরী ওয়ান শুটার গান এবং প্যান্টের বাম পকেট থেকে সীমসহ একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ধৃত আব্দুল আউয়াল শেখ একজন পেশাদার অস্ত্রধারী সন্ত্রাসী। সে রাজবাড়ী জেলার বিভিন্ন এলাকায় দীর্ঘদিন যাবৎ সন্ত্রাসী কার্যকলাপ করে আসছিল।

আপডেট : রবিবার নভেম্বর ২৩,২০১৪/ ০১:৩১ এএম/ তিতলি

 


এই নিউজটি 1165 বার পড়া হয়েছে

Comments

comments