পাংশায় উপজেলা ভাইস চেয়ারম্যান নাদের মুন্সী হত্যা মামলায় ১জন গ্রেপ্তার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৪৪ অপরাহ্ণ ,২৪ নভেম্বর, ২০১৪ | আপডেট: ১২:৪৪ অপরাহ্ণ ,২৪ নভেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীকে গুলি করে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলায় গতকাল রবিবার রাত সাড়ে ৯টার দিকে কাচারীপাড়া গ্রাম থেকে আনিছুর রহমান(২৮) নামের এক এজাহার নামীয় আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ । গ্রেফতারকৃত আনিছুর কাচারীপাড়া গ্রামের মৃত কাদের প্রামানিকের ছেলে।

জানাগেছে, পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও রাজবাড়ী জেলা কৃষকলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীকে গুলি করে হত্যার ঘটনায় গতকাল ২৩ নভেম্বর নিহতের বড় ভাই বীর মুক্তিযোদ্ধা খালেক মুন্সী বাদী হয়ে পাংশা থানায় একটি হত্যা মামলা দায়ের করে। পাংশা থানা মামলা নং-১৭, তাং-২৩/১১/২০১৪ইং। ধারাঃ ৩০২/৩৪ দঃ বিঃ।

পাংশা থানার ওসি মোহাম্মদ আবুল বাশার মিয়া জানান, রবিবার রাত সাড়ে ৯টার দিকে কাচারীপাড়া গ্রামে বিশেষ অভিযান চালিয়ে আসামী আনিছুর রহমানকে গ্রেপ্তার করা হয়েছে। সে ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীকে গুলি করে হত্যার ঘটনায় দায়েরকৃত মামলার এজাহারনামীয় আসামী। মামলার অপরাপর আসামীদের গ্রেপ্তারে পুলিশী তৎপরতা অব্যাহত রয়েছে।

 

 

আপডেট : সোমবার নভেম্বর ২৪,২০১৪/ ১২:৪৩ পিএম/ আশিক

 


এই নিউজটি 1073 বার পড়া হয়েছে

Comments

comments