বিএনপির সমাবেশে যোগ দেওয়ায় গোয়ালন্দে বাড়িঘর ও দোকানে ‘আ.লীগের’ হামলা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৬:৪৩ অপরাহ্ণ ,২৪ নভেম্বর, ২০১৪ | আপডেট: ১১:০৮ অপরাহ্ণ ,২৪ নভেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : বিএনপির সমাবেশে যোগ দেয়ায় রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার বিষ্ণুপুর গ্রামে গত শনিবার রাতে নয়টি ঘরে হামলা ও একটি দোকানে লুটপাট করেছে আওয়ামীলীগের স্থানীয় নেতা-কর্মীরা। এ ঘটনায় কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।

ক্ষতিগ্রস্ত পরিবারের সদস্যরা জানান, গত ২২ নভেম্বর রাতে রাজবাড়ী জেলা বিএনপির কার্যালয়ে তারেক রহমানের ৫০তম জন্ম বার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা ও সমাবেশ শেষে গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের বিষ্ণুপুর গ্রামের গফুর মোল্লার ভাতিজা রমেজ মোল্লা, মৃত বাবু শেখের ছেলে আরিফ শেখ ও আনোয়ার শেখের ছেলে রানা বাড়ি ফিরছিল। এ সময় তারা বাড়ির কাছে পৌঁছালে আওয়ামী লীগের স্থানীয় নেতা আলমের নেতৃত্বে ১৫ থেকে ২০ জন যুবক রমেজ মোল্লা, আরিফ শেখ ও রানার গতিরোধ করে রাজবাড়ী যাওয়ার কারণ জানতে চায়। এ সময় আলম ও তাঁর সহযোগীরা বিএনপির সভায় যোগদানের অভিযোগ তুলে রামেজ,আরিফ ও রানাকে কিল-ঘুষি মারে।

স্থানীয়রা জানায়, রমেজ,আরিফ ও রানা এলাকায় ফিরে উক্ত ঘটনা জানালে এলাকার লোকজন ক্ষুব্ধ হয়ে ওঠেন। এ খবর পেয়ে স্থানীয় আওয়ামীলীগ নেতা আলমের নেতৃত্বে অর্ধশতাধিক যুবক দেশীয় অস্ত্র নিয়ে রাত নয়টার দিকে রমেজ,আরিফ ও রানার বাড়ীসহ ওই এলাকার অন্যান্য বাড়িঘরে হামলা চালায়। এ সময় ময়েছ শেখের তিনটি, গোলাপ আলীর দুটি, বাবু শেখের দুটি ও গফুর মোল্লার দুটি ঘরে ভাঙচুর করা হয়। এ ছ