মহাসড়কে অটোরিক্সা ও অটোটেম্পু নির্বিগ্নে চলাচলের দাবিতে গোয়ালন্দে সমাবেশ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৫:০০ অপরাহ্ণ ,২৫ নভেম্বর, ২০১৪ | আপডেট: ৫:০১ অপরাহ্ণ ,২৫ নভেম্বর, ২০১৪
পিকচার

গোয়ালন্দ প্রতিনিধি : গোয়ালন্দ উপজেলার কোর্ট মাঠ চত্ত্বরে আজ মঙ্গলবার সকাল ১০টায় জেলার সকল সড়ক ও মহাসড়কে নির্বিগ্নে চলাচলের অনুমোদন ও বাস মালিকদের লেলিয়ে দেওয়া গুন্ডা মাস্তান বাহিনীর হয়রানি বন্ধ করার দাবিতে সমাবেশ করেছে অটোরিক্সা ও অটোটেম্পু মালিক গ্রুপ।সমাবেশে মালিক গ্রুপের প্রায় তিন শতাধিক নেতা কর্মী অংশ গ্রহণ করে। মালিক গ্রুপের সভাপতি মোঃ আমজাদ হোসেন, সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা মোহাম্মদ আলী মোল্লা,সহ-সভাপতি আকবর ফকির, সাংগঠনিক সম্পাদক মোকছেদ মেম্বরসহ অন্যান্য নেতৃবৃন্দ সমাবেশে বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, আমরা গরীব ও সাধারন ঘরের শিক্ষিত অর্ধশিক্ষিত বেকার যুবকরা স্ত্রীর গহনা বিক্রি করে, হালের গরু বিক্রি করে, বাড়ী বন্ধক রেখে, ধার দেনা করে ৩/৪ লাক্ষ টাকা যোগার অটোরিক্সা বা মাহেন্দ্র ক্রয় করেছি। আমরা সড়কে ভাড়া নিয়ে চলাচলের সময় প্রায়ই বাস মালিকের ভাড়া করা লেলিয়ে দেওয়া গুন্ডা বাহিনী আমাদের মারপিট করে। টাকা পয়সা কেরে নেয়। গাড়ী ভাংচুর করে। প্রশাসনের কাছে বিচার চাইলে তারা বলেন তোমাদের বৈধ কাগজ পত্র নেই তাই আমরা এ্যাকশন নিতে পারছি না।

এ সময় তারা সড়কে নির্বিগ্নে চলাচলের বৈধ কাগজ প্রদানের জন্য সংশ্লিষ্ট সকলের কাছে দাবি জানান। অন্যথায় তারা কঠোর আন্দোলন গড়ে তুলবেন বলে হুশিয়ারী দেন।

 

 

আপডেট : মঙ্গলবার নভেম্বর ২৫,২০১৪/ ০৪:৫৬ পিএম/ আশিক

 


এই নিউজটি 1025 বার পড়া হয়েছে

Comments

comments