,

গোয়ালন্দে ট্রাক-টেম্পুর মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত : আহত ১০

News

গোয়ালন্দ প্রতিনিধি : দৌলতদিয়া-খুলনা মহাসড়কের গোয়ালন্দ রেলগেট এলাকায় আজ মঙ্গলবার সন্ধ্যায় ট্রাক-টেম্পুর মুখোমুখি সংঘর্ষে আবুল কাশেম (৫০) নামের এক টেম্পুযাত্রী নিহত হয়েছেন। এ সময় টেম্পুর চালকসহ ১০ জন গুরুতর আহত হয়। নিহত আবুল কাশেম রাজবাড়ী সদর উপজেলার শহীদওহাবপুর ইউনিয়নের গৌরীপুর গ্রামের মৃত ইয়াছিন শেখের ছেলে। আহতদেরকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলাবার সন্ধ্যা ৬টার দিকে দৌলতদিয়া ঘাট থেকে ১০ জন যাত্রী নিয়ে রাজবাড়ীর উদ্দেশে ছেড়ে আসা টেম্পুটি দৌলতদিয়া-খুলনা মহাসড়কের গোয়ালন্দ রেলগেট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের সঙ্গে টেম্পুটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে টেম্পুটি দুমড়ে মুচড়ে গেলে টেম্পুযাত্রী আবুল কাশেম (৫০) ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন টেম্পুযাত্রী শাবানা বেগম (৩০) ও তার মেয়ে জুঁই (৪), হামিদুর রহমান (২৯), মো. আলাউদ্দিন মিয়া (৪০) সহ ১০ যাত্রী। আহতদের বাড়ি রাজশাহীর বাগমারা, চারঘাট ও রাজবাড়ী সদর উপজেলা এলাকায়।

গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালের জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক ডা. এ.কে.এম মাহবুবুল আলম জানান, আহতদের মধ্যে আশংকাজনক অবস্থায় সাতজনকে ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অপর তিনজনকে গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দঘাট থানার ওসি এ.কে.এম নাসির উল্লাহ জানান, দুর্ঘটনার পর ঘাতক ট্রাকটিকে দ্রুত আটক করেছে পুলিশ। তবে ট্রাকের চালক ও হেলপার পালিয়ে গেছে।

 

 

আপডেট : মঙ্গলবার নভেম্বর ২৫,২০১৪/ ১০:২৩ পিএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর