পাংশায় নাদের মুন্সীর হত্যাকারীদের শাস্তির দাবীতে বিক্ষোভ : ইউএনও অফিসে স্মারকলিপি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:২৫ অপরাহ্ণ ,২৬ নভেম্বর, ২০১৪ | আপডেট: ১:২৫ অপরাহ্ণ ,২৬ নভেম্বর, ২০১৪
পিকচার

মোক্তার হোসেন : রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও রাজবাড়ী জেলা কৃষক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীকে গুলি করে হত্যার ঘটনায় জড়িতদের শাস্তির দাবীতে কাচারীপাড়া গ্রামসহ হাবাসপুর ইউনিয়নবাসী গতকাল মঙ্গলবার দুপুরে বিক্ষোভ কর্মসূচি পালন করে। বিক্ষোভ শেষে পাংশা ইউএনও অফিসে রাজবাড়ী জেলা প্রশাসক বরাবর লিখিত স্মারকলিপি প্রদান করা হয়।

দুপুর ১২টার দিকে হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান ও ইউপি আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল আলিম মন্ডল, সাবেক ইউপি মেম্বার ফজলুল হক ও শ্রমিক লীগ নেতা আব্দুর রাজ্জাক রাজার নেতৃত্বে কাচারীপাড়া বাজার থেকে ইউনিয়নের শতশত লোকজন বিভিন্ন স্লোগান সহকারে পাংশা শহরস্থ উপজেলা আওয়ামী লীগ অফিসে যায়। সেখান থেকে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান হাসান আলী বিশ্বাস ও উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আব্দুল জলিল বিশ্বাসের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি পাংশা উপজেলা পরিষদ চত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।

সমাবেশে বীর মুক্তিযোদ্ধা নাদের মুন্সীকে হত্যার ঘটনায় জড়িতদের শাস্তির দাবী জানিয়ে বক্তব্য দেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সাবেক উপজেলা চেয়ারম্যান হাসান আলী বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ আব্দুল জলিল বিশ্বাস, হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল আলিম মন্ডল, মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার চাঁদ আলী খান, ওয়ার্কাস পাটির নেতা কাইয়ুম খান, শ্রমিক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ, পাংশা উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ইদ্রীস আলী বাবু ও নিহত নাদের মুন্সীর ছেলে মাহমুদ মোস্তফা ওরফে হেনা মুন্সী।

পরে নিহত নাদের মুন্সীর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক মুন্সী স্বাক্ষরিত জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি পাংশা ইউএনও অফিসে প্রদান করা হয়।

 

 

আপডেট : বুধবার নভেম্বর ২৬,২০১৪/ ০১:২৫ পিএম/ আশিক

 


এই নিউজটি 1035 বার পড়া হয়েছে
[fbcomments"]