,

দৌলতদিয়া যৌনপল্লী থেকে অপহৃত কিশোরী উদ্ধার

News

গোয়ালন্দ প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুর এলাকার এক কিশোরী কন্যা অপহরণের ১৩ দিন পর রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী থেকে উদ্ধার হয়েছে। আজ বুধবার অভিযান চালিয়ে পল্লীর বাড়িওয়ালা সরোয়ার হোসেনের বাড়ি থেকে তাকে উদ্ধার করে পুলিশ।

গোয়ালন্দঘাট থানা পুলিশ সূত্রে জানা যায়, ১৫ বছরের ওই কিশোরী কন্যার বাড়ি দিনাজপুরের পার্বতীপুর উপজেলার রঘুনাথপুর গ্রামে। ঘটনার দিন গত ১৩ নভেম্বর বিকেলে মেয়েটি একা বাড়ি থেকে বের হয়ে পার্বতীপুর খোলাহাটি বাজারে যায়। এরপর থেকে মেয়েটির কোন সন্ধান পাওয়া যাচ্ছিল না। নিখোঁজ হওয়ার ১২ দিন পর গত সোমবার রাতে পরিবারের লোকজন হঠাৎ মোবাইল ফোনে অজ্ঞাত এক নম্বর থেকে জানতে পারেন যে মেয়েটিকে অপহরণ করা হয়েছে। পরদিন গতকাল মঙ্গলবার মেয়েটির আপন মামা বাদী হয়ে পার্বতীপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। ওই মামলায় পার্বতীপুর খোলাহাটি শহীদ মাহবুব সেনানিবাসের মালী মো. সবুজ, মো. কামাল ও সেনা সদস্য মো. মিন্টুকে আসামি করা হয়। পরে গোপন সূত্রে খবর পেয়ে আজ বুধবার ভোরে পার্বতীপুর ও গোয়ালন্দঘাট থানা পুলিশ গোয়ালন্দের দৌলতদিয়া যৌনপল্লীতে অভিযান চালিয়ে পল্লীর প্রভাবশালী বাড়িওয়ালা সরোয়ার হোসেনের বাড়ি থেকে অপহৃত ওই কিশোরীকে উদ্ধার করে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে গোয়ালন্দঘাট থানার ওসি এ.কে.এম নাসির উল্লাহ বলেন, পার্বতীপুর থানায় মামলা হওয়ার পর দ্রুত সময়ের মধ্যে অপহৃত ওই কিশোরীকে দৌলতদিয়া যৌনপল্লী থেকে উদ্ধার করেছে পুলিশ।

 

 

আপডেট : বুধবার নভেম্বর ২৬,২০১৪/ ০৯:৫৩ পিএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর