ইহকাল ও পরকালের শান্তির জন্য আমাদেরকে কোরআন-হাদীসের আলোকে জীবন পরিচালিত করতে হবে : এ্যাড: এম.এ খালেক

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:১৫ অপরাহ্ণ ,২৭ নভেম্বর, ২০১৪ | আপডেট: ১:১৭ অপরাহ্ণ ,২৭ নভেম্বর, ২০১৪
পিকচার

আশিকুর রহমান : রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক বলেছেন ইহকাল ও পরকালের শান্তির জন্য আমাদেরকে কোরআন এবং হাদীসের আলোকে জীবন পরিচালিত করতে হবে।আমাদের মধ্যে যাদের হজ্জ পালন করার তৌফিক আছে তাদের হজ্জ পালন করা উচিত এবং যাদের যাকাত দেওয়ার তৌফিক আছে তাদের যাকাত দেওয়া উচিত। আমরা যদি ঠিকমত যাকাত দেই তাহলে আল্লাহর হুকুম পালন করা হবে। পাশাপাশি দেশের দারিদ্র বিমোচনও হবে।

তিনি যুবসমাজের উদ্দেশ্যে বলেন, বর্তমান সমাজে সবচেয়ে খারাপ দিক হচ্ছে মাদক। যে ছাত্রের ডাক্তার, ইঞ্জিনিয়ার হওয়ার কথা সেই ছাত্র মাদকাসক্ত হয়ে ধবংসের দিকে চলে যাচ্ছে। তাই এই মাদকের ভয়াল থাবা থেকে সমাজকে রক্ষা করতে হলে শুধু পুলিশের ওপর নির্ভর করলে হবে না। সবাইকে মাদকের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

গতকাল বুধবার রাতে রাজবাড়ী সদর উপজেলার পশ্চিম কল্যাণপুর জামে মসজিদ সংলগ্ন ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত বাৎসরিক তাফসিরুল কোরআন ও ওয়াজ মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজবাড়ী জুট মিলস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব কাজী দিদার আহমেদ,রাজবাড়ী জর্জ কোর্টের বিশিষ্ট আইনজীবি এ্যাড: মোস্তফা কবির ও রাজবাড়ী কেন্দ্রীয় সমবায় ব্যাংকের সহ-সভাপতি হাজী আ: ওহাব। 20141126_202605~1

আলীপুর ইউনয়িন পরিষদের সাবেক চেয়ারম্যান মো:আ: হক এর সভাপতিত্বে মাহফিলে প্রধান বক্তা হিসেবে তাফসির পেশ করেন বিশিষ্ট ইসলামী চিন্তাবিদ হাফেজ মুফতি মাওলানা মো: মিজানুর রহমান নাটোরী সাহেব।বিশেষ বক্তা হিসেবে তাফসির পেশ করেন ভগীরথপুর ফাযিল মাদ্রাসার আরবী প্রভাষক আলহাজ্ব হযরত মাওলানা মো:আ:রাজ্জাক সাহেব । মাহফিলে অন্যান্যের মধ্যে ওয়াজ করেন স্থানীয় ওলামায়েকেরামগণ ।

মাহফিল শেষে উপস্থিত সকলের মাঝে তোবারক বিতরণ করা হয়।

 

 

আপডেট : বৃহস্পতিবার নভেম্বর ২৭,২০১৪/ ০১:১২ পিএম/ জেনিফার

 


এই নিউজটি 1080 বার পড়া হয়েছে

Comments

comments