বিনা প্রতিদ্বন্দিতায় রাজবাড়ী রেড ক্রিসেন্টের সদস্য নির্বাচিত হওয়ায় সবাইকে সালাম ও শুভেচ্ছা জানালেন হেলাল উদ্দিন সরদার

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৪:৫৫ অপরাহ্ণ ,২৭ নভেম্বর, ২০১৪ | আপডেট: ৪:৫৫ অপরাহ্ণ ,২৭ নভেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিট কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে (২০১৫-২০১৭)সদস্য পদে বিনা প্রতিদ্বন্দিতায় নির্বাচিত হয়েছেন মো: হেলাল উদ্দিন সরদার। গত ২৩ নভেম্বর প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মো. কেরামত আলী বেসরকারীভাবে এ ফলাফল ঘোষণা করেন। বিনা প্রতিদ্বন্দিতায় সদস্য পদে নির্বাচিত হওয়ায় ইউনিটের আজীবন ও বার্ষিক ভোটার ভাই-বোন এবং জেলাবাসীকে সালাম, অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন মো: হেলাল উদ্দিন সরদার।

মো: হেলাল উদ্দিন সরদার রেড ক্রিসেন্টের সদস্য ছাড়াও বিভিন্ন সংগঠনের সাথে জড়িত রয়েছেন।তিনি বেসরকারী এনজিও সমপদ এর নির্বাহী পরিচালক।এছাড়াও তিনি রাজবাড়ী কেন্দ্রীয় সমবায় ব্যাংকের কার্যনির্বাহী কমিটির সদস্য, রাজবাড়ী কেন্দ্রীয় জমি বন্ধকী ব্যাংকের কার্যনির্বাহী কমিটির সাধারন সম্পাদক এবং প্রকল্প সমন্বয় পরিষদ শহর সমাজসেবা কার্যালয়ের কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক পদসহ সমাজসেবা মূলক কাজে নিযুক্ত রয়েছেন।

উল্লেখ, আগামী ৬ডিসেম্বর বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিট কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে সভাপতি ও সদস্য পদে কোন প্রার্থী না থাকায় প্রধান নির্বাচন কমিশনার নির্বাচনের আগেই বিজয়ীদের নাম ঘোষনা করেন।
 

 

আপডেট : বৃহস্পতিবার নভেম্বর ২৭,২০১৪/ ০৪:৫৩ পিএম/ আশিক

 

 


এই নিউজটি 1050 বার পড়া হয়েছে

Comments

comments