জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বালিয়াকান্দি চ্যাম্পিয়ন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ ,১ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ৭:০৮ অপরাহ্ণ ,১ ডিসেম্বর, ২০১৪
পিকচার

শিহাবুর রহমান : রাজবাড়ী কাজী হেদায়েত হোসেন ষ্টেডিয়ামে আজ সোমবার বিকেলে জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।ফাইনালে ১-০ গোলে রাজবাড়ী সদর উপজেলা একাদশকে হারিয়ে বালিয়াকান্দি উপজেলা একাদশ চ্যাম্পিয়ন হয়েছে।

খেলার শুরুতেই রাজবাড়ী সদর উপজেলা একাদশ প্রাধান্য বিস্তার করে খেলতে থাকে। একের পর এক আক্রমন করে বালিয়াকান্দি উপজেলা একাদশকে কোনাঠাশা করে রাখলেও ষ্টাইকারদের ব্যর্থতায় গোল থেকে বঞ্চিত হয় রাজবাড়ী সদর উপজেলা একাদশ।ফলে প্রথমার্থের খেলা ০-০ গোলে শেষ হয়।

এরপর দ্বিতীয়ার্ধে খেলায় ফিরে আসে বালিয়াকান্দি উপজেলা একাদশ। নিজেদের গুছিয়ে আক্রমন সানাতে থাকে প্রতিপক্ষের গোল বারে। এ সময় মুহুমুহু আক্রমনে কোনঠাশা হয়ে পড়ে রাজবাড়ী সদর উপজেলা একাদশের খেলোয়াড়রা।রাজবাড়ী সদরের অধিকাংশ খেলোয়াড়রা যখন রক্ষণভাগ ঠেকাতে ব্যস্ত ঠিক ওই মুহুতে খেলার শেষ দিকে ফ্রি কিক থেকে হেট করে নাইজেরিয়ান খেলেয়োড় গোল করে বালিয়াকান্দি উপজেলাকে এগিয়ে দেন। এরপর আর কোন গোল না হওয়ায় ১-০ গোলেই চ্যাম্পিয়ন হয়ে মাঠ ছাড়ে বালিয়াকান্দি উপজেলা একাদশ।SAM_0747~1

পরে পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী। সভাপতি হিসেবে ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রশাসক মো. রফিকুল ইসলাম খান এবং বিশেষ অতিথি হিসেবে অতিরিক্ত পুলিশ সুপার মো. তোফায়েল আহম্মেদ বক্তব্য রাখেন। অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক মো. শফিকুল ইসলাম শফি। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে জেলা প্রশাসকের সহ-ধর্মিনী আফরোজা ইসলাম, সিভিল সার্জন ডা: মো. মাহবুবুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম,এ খালেক,বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: আবুল কালাম আজাদ, রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার দেওয়ান মাহবুবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

আপডেট : সোমবার ডিসেম্বর ১,২০১৪/ ০৭:০১ পিএম/ আশিক


এই নিউজটি 1000 বার পড়া হয়েছে
[fbcomments"]