,

সর্বশেষ :
সাবেক সচিব ও ঢাকা বিভাগীয় কমিশনার রাজবাড়ীর কৃতি সন্তান বজলুল করিম ও তার স্ত্রী করোনায় আক্রান্ত রাতের আঁধারে দরিদ্রদের বাড়ি বাড়ি ঈদ সামগ্রী পৌঁছে দিলো ‘মানব কল্যাণ ফাউন্ডেশন’ মন্দিরের সামনে গাঁজা খেতে নিষেধ করায় প্রতিমা ভাংচুর বড় ধরণের করোনা ঝুঁকিতে রাজবাড়ী বালিয়াকান্দির নবাবপুর ইউনিয়নের ১১০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ বসন্তপুর ইউনিয়নের ৮০০ হতদরিদ্র পরিবারের মধ্যে সরকারি ত্রাণ বিতরণ হতদরিদ্রদের বাড়ি বাড়ি ঈদের খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন প্রবাসীরা করোনা উপসর্গ নিয়ে স্কুলছাত্রের মৃত্যু, দুই বাড়ি লকডাউন করলেন এসিল্যান্ড রাজবাড়ীর করোনা যোদ্ধা চিকিৎসকদের N95 মাস্ক দিলেন সাবেক জেলা জজ ‘আসমা আসাদ ওয়েলফেয়ার ফাউন্ডেশন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী ও ঈদ উপহার বিতরণ

রাজবাড়ীতে বিশ্ব এইডস দিবস পালিত

News

স্টাফ রিপোর্টার : ‘এইচ আই ভি সংক্রমন ও এইডস মৃত্যু নয় একটিও আর, বৈষম্যহীন পৃথিবী গড়বো সবাই, এই আমাদের অঙ্গীকার’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে আজ সোমবার সকালে রাজবাড়ীতে বিশ্ব এইডস দিবস পালিত হয়েছে।

এ উপলক্ষে সকাল ১০টায় রাজবাড়ী সিভিল সার্জনের কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়। পরে সিভিল সার্জনের সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সিভিল সার্জন ডা: মো.মাহবুবুল হক এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো.রফিকুল ইসলাম খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপ-পরিচালক কাজী ফারুক আহম্মেদ, সদর হাসপাতলের আবাসিক মেডিকেল অফিসার ডা. আব্দুল হান্নান ও সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রহিম বক্স।

সিভিল সার্জন অফিসের সিনিয়ন স্বাস্থ্য সহকারী কর্মকর্তা মঞ্জুরুল হকের সঞ্চালনায় আলোচনা সভায় অন্যান্যের মধ্যে ডা. একেএম ফারুক, ডা. মোঃ ইউনুস আলী, এনজিও কর্মকর্তা নেফাজ উদ্দিন, লুৎফর রহমান লাবু, মাসুকুর রহমান মাসুদ, রোকসানা আক্তার প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা এবারের প্রতিপাদ্য “এইচ আই ভি সংক্রমন ও এইডস মৃত্যু নয় একটিও আর, বৈষম্যহীন পৃথিবী গড়ব সবাই এই আমাদের অঙ্গীকার” বিষয়ের উপর গুরুত্বারোপ করেন।

 

 

আপডেট : সোমবার ডিসেম্বর ১,২০১৪/ ০৯:৪০ পিএম/ আশিক

 

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর