রাজবাড়ী সদর উপজেলার লক্ষ্মীকোল কালীতলা থেকে বেড়ী বাঁধ পর্যন্ত এইচবিবি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:১৮ অপরাহ্ণ ,৩ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১:১৮ অপরাহ্ণ ,৩ ডিসেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার লক্ষ্মীকোল কালীতলা থেকে বেড়ী বাঁধ পর্যন্ত সাড়ে ১১শত মিটার এইচ.বি.বি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। গতকাল ২রা ডিসেম্বর বিকেলে ভিত্তিপ্রস্তরের ফলক উম্মোচনের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে সড়কটির নির্মাণ কাজের উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সরকারী প্রতিশ্রুতি বাস্তবায়ন সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী।

এ উপলক্ষে লক্ষ্মীকোল শীতলা কালীতলায় প্রাঙ্গনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, দাদশী ইউনিয়নের লক্ষ্মীকোল ও মাধব লক্ষ্মীকোলবাসীর দীর্ঘদিনের প্রাণের দাবী ছিল এই সড়কটির উন্নয়ন করনের। আজ তাদের প্রত্যাশা পূরন হয়েছে।

তিনি বলেন, আওয়ামীলীগ উন্নয়নের সরকার। আওয়ামীলীগ যখনই ক্ষমতায় আসে তখনই দেশে এবং মানুষের উন্নয়ন হয়। আমরা যেটা কথা দেই সেটা করি। তিনি শীতলা মন্দিরের উন্নয়ন ও কয়েকটি মসজিদের অসমাপ্ত কাজ সমাপ্ত করণসহ আগামী দুই বছরের মধ্যে দাদশী ইউনিয়নের বিভিন্ন সড়ক পাকাকরণ এবং নতুন এলাকায় বিদ্যুৎ সংযোগ প্রদানের আশ্বাস দেন।

দাদশী ইউনিয়নের চেয়ারম্যান লুৎফর রহমান বাচ্চুর সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেক, দাদশী ইউপির সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি শওকত আলী মোল্লা এবং জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি জ্যোতি শংকর ঝন্টু।

অন্যান্যের মধ্যে দাদশী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবুল হোসেন, স্থানীয় আওয়ামীলীগ নেতা আঃ ওহাব সরদার, জেলা যুব মৈত্রীর সম্পাদক সেলিম আহমেদ ও সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সাইফুল ইসলাম এরশাদ বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থাপনা করেন দাদশী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ রমজান আলী।

উল্লেখ্য, বৃহত্তর ফরিদপুর গ্রামীণ অবকাঠামো উন্নয়ন প্রকল্প (২য় পর্যায়)-এর অধীনে ২০১৪-২০১৫ অর্থ বছরে ৩২ লক্ষ ৭৭ হাজার ৭৭৮ টাকা চুক্তিমূল্যে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তরের তত্ত্বাবধানে ঠিকাদারী প্রতিষ্ঠান মেসার্স রাজা এন্ড কোং সড়কটির উন্নয়ন কাজ সম্পাদন করছে।

 

আপডেট : বুধবার ডিসেম্বর ৩,২০১৪/ ০১:১৫ পিএম/ আশিক


এই নিউজটি 1019 বার পড়া হয়েছে

Comments

comments