,

গোয়ালন্দের হাউলী কেউটিল গ্রামে ভিক্ষুক মুক্তকরণ কর্মসূচীর উদ্বোধন

News

গোয়ালন্দ প্রতিনিধি : রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার ছোট ভাকলা ইউনিয়নের হাউলী কেউটিল গ্রামে গতকাল বুধবার বিকেলে ভিক্ষুক মুক্তকরণ কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান।

উপজেলা পরিষদের উদ্যোগে এ উপলক্ষে ছোট ভাকলা ইউনিয়নের হাউলী কেউটিল গ্রামের বাদল মেম্বারের বাড়ীতে বিকেল ৩টায় গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ ঘোষের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে আরো বক্তব্য রাখেন গোয়ালন্দ উপজেলা চেয়ারম্যান এবিএম নুরুল ইসলাম, কেকেএস’র নির্বাহী পরিচালক ও জেলা শ্রেষ্ঠ সমাজসেবক ফকীর আব্দুল জব্বার, উপজেলার ভাইস চেয়ারম্যান গোলাম মাহ্বুবুর রাব্বানী, জেলা সমাজসেবা কার্যালয়ের ভারপ্রাপ্ত উপ-পরিচালক মোঃ জিল্লুর রহমান, ছোট ভাকলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আমজাদ হোসেন ও ছোট ভাকলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আবুল কালাম আজাদ প্রমুখ। অনুষ্ঠানে হাউলী কেউটিল গ্রামের ১০জন ভিক্ষুক চিহিৃত করে পুনর্বাসনের উদ্যোগ গ্রহন করা হয়।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান বলেন, হাউলী কেউটিল গ্রামকে ভিক্ষুক মুক্ত করার লক্ষ্যে আজ যে কর্মসূচীর উদ্বোধন করা হলো তা সংশ্লিষ্ট সকলের সহযোগিতায় দ্রুত সফল করা হবে। জেলার সকল ইউনিয়নে চেয়ারম্যানকে নিয়ে সভা করে প্রতিটি ইউনিয়নে একটি করে কমিটি গঠন করে পরিসংখ্যানের পর ভিক্ষুককে পুনর্বাসন করার মাধ্যমে রাজবাড়ী জেলাকে ভিক্ষুক মুক্ত উদ্যোগ গ্রহণ করা হবে।

 

 

আপডেট : বৃহস্পতিবার ডিসেম্বর ৪,২০১৪/ ১০:২৪ এএম/ আশিক

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর