রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে প্যাভিলিয়ন বিল্ডিংসহ সাইট উন্নয়ন কাজের উদ্বোধন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:৫৬ পূর্বাহ্ণ ,৫ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১১:৫৯ পূর্বাহ্ণ ,৫ ডিসেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : ‘দেশের বিদ্যমান জেলা স্টেডিয়ামের উন্নয়ন প্রকল্পের’ অধীনে রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে নতুন প্যাভিলিয়ন বিল্ডিংসহ সাইট উন্নয়ন কাজ শুরু হচ্ছে। এজন্য ভরাট করা হবে স্টেডিয়ামের বাউন্ডারী ওয়ালের বাইরে থাকা ঐতিহ্যবাহী পুকুরটিও।

এ উপলক্ষে গতকাল ৪ঠা ডিসেম্বর বিকেল ৪টায় স্টেডিয়ামে আয়োজন করা হয় উন্নয়ন কাজের উদ্বোধনী অনুষ্ঠান। জেলা ক্রীড়া সংস্থা কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী।

জেলা প্রশাসক ও জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ রফিকুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন পুলিশ সুপার তাপতুন নাসরীন এবং রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া। বক্তব্য রাখেন জাতীয় ক্রীড়া পরিষদের প্রকৌশলী মোঃ নাজিম উদ্দিন। অনুষ্ঠান উপস্থাপনা করেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি।

প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আজকের দিনটি রাজবাড়ীর ক্রীড়াঙ্গনের জন্য ভাল একটা দিন। কয়েকদিন আগে জায়গাটা মানুষে পরিপূর্ণ ছিল। সফলভাবে ‘জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টটি আয়োজনের মাধ্যমে মানুষকে খেলাধুলার দিকে যেভাবে আকৃষ্ট করা গেছে সেটিকে অব্যাহত রাখতে হবে।

‘দেশের বিদ্যমান জেলা স্টেডিয়ামের উন্নয়ন প্রকল্পে’ রাজবাড়ী স্টেডিয়ামের জন্য বরাদ্দ আনার ব্যাপারে তাঁর প্রচেষ্টার কথা উল্লেখ করে তিনি বলেন, ৩বছর পূর্বে তৎকালীন ক্রীড়া প্রতিমন্ত্রী আহাদ আলী সরকারকে অনুরোধ করলে তিনি ডিও লেটার দিতে বলেছিলেন। আমি তাঁর কথামতো ডিও লেটারটি দিয়েছিলাম। গত পরশু বরাদ্দের বিষয়টি জানতে পেরে গতকালই সিদ্ধান্ত নিলাম ভিত্তিপ্রস্তর উদ্বোধন অনুষ্ঠানের। তিনি যত দ্রুত সম্ভব কাজটি করে ক্রীড়া মন্ত্রীকে এনে বড় ধরণের উদ্বোধন অনুষ্ঠান করার প্রত্যয় ব্যক্ত করেন।

সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান বলেন, রাজবাড়ীর মানুষ যে ক্রীড়ানুরাগী তা সদ্য অনুষ্ঠিত টুর্নামেন্টেই(জেলা প্রশাসক গোল্ডকাপ) প্রমানিত হয়েছে। মানুষকে সুস্থ্য বিনোদন দেয়ার ব্যাপারে আমার প্রচেষ্টা অব্যাহত থাকবে। আপনারা যেদিকে নেক নজর দেবেন, আমিও সেদিকে নেক নজর দেব।
আলোচনা শেষে স্টেডিয়ামের অভ্যন্তরে প্রধান গেটের পাশে আনুষ্ঠানিকভাবে নতুন প্যাভিলিয়ন বিল্ডিংসহ সাইট ডেভেলপমেন্টের কাজের উদ্বোধনের পর মোনাজাত করা হয়।

সংশ্লিষ্টরা জানায়, প্রায় ৫ কোটি টাকা ব্যয়ে স্টেডিয়ামে এই নতুন প্যাভিলিয়ন বিল্ডিংসহ সাইট ডেভেলপমেন্টের কাজ শুরু হবে। প্যাভিলিয়ন বিল্ডিংয়ে ভিআইপি গ্যালারীসহ প্লেয়ারদের ২টি ড্রেসিং রুম এবং কর্মকর্তাদের অফিসসহ আধুনিক সুযোগ-সুবিধা থাকবে। অপরদিকে স্টেডিয়ামের উত্তর দিকের বাউন্ডারী ওয়ালটি ভেঙ্গে ফেলে বর্তমানে বাউন্ডারীর বাইরে থাকা ঐতিহ্যবাহী পুকুরটিও ভরা করে ফেলা হবে। ঠিকাদারী প্রতিষ্ঠান ঢাকা মেট্রোপলিটন কোম্পানী লিঃ কাজটি সম্পাদন করছে।

 

 

আপডেট : শুক্রবার ডিসেম্বর ৫,২০১৪/ ১১:৪৫ এএম/ আশিক

 


এই নিউজটি 1005 বার পড়া হয়েছে

Comments

comments