বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটের ত্রি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১২:৪৬ পূর্বাহ্ণ ,৭ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১:২৭ পূর্বাহ্ণ ,৭ ডিসেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটের কার্যনির্বাহী কমিটির (২০১৫-২০১৭) ত্রি-বার্ষিক নির্বাচন গতকাল শনিবার শান্তিপূর্ণভাবে অনুষ্ঠিত হয়েছে।

রাজবাড়ী সরকারী আদর্শ মহিলা কলেজে সকাল ৯টা থেকে ভোট গ্রহন শুরু হয়ে তা চলে বিকেল ৪টা পর্যন্ত। এরআগে সকাল ৮ থেকে ৯টা পর্যন্ত বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রাজবাড়ী ইউনিটের-২০১৪ সালের বার্ষিক সভা অনুষ্ঠিত হয়।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে মো.আকরাম হোসেন ৫০২ ভোট পেয়ে পুনরায় নির্বাচিত হয়েছেন এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী মো.হালিম তালুকদার পেয়েছেন ২১৭ ভোট।

সহ-সভাপতি ও সদস্য পদে কোন প্রার্থী না থাকায় ফকীর আব্দুল জব্বার কে পুনরায় সহ-সভাপতি ও মো.হেলাল উদ্দিন সরদার,শামীমা আক্তার মুনমুন,নজরুল ইসলাম,আতিকুল ইসলাম চৌধুরী এবং নাসির হোসেন রনিকে সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত ঘোষনা করা হয়।

নির্বাচনে ৫৫৯জন আজীবন সদস্যসহ মোট ১০৫৪ জন ভোটারের মধ্যে ৭৬২ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এর মধ্যে ৪৩টি ভোট বাতিল ঘোষণা করা হয়।

ভোট গণনা শেষে সন্ধ্যা ৬টায় রাজবাড়ী রেড ক্রিসেন্ট সোসাইটির কার্যনির্বাহী কমিটি নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক মো. কেরামত আলী নির্বাচনী ফলাফল ঘোষনা করেন। এসময় প্রার্থী ও প্রার্থীদের মনোনীত এজেন্টরা উপস্থিত ছিলেন।

 

আপডেট : রবিবার ডিসেম্বর ৭,২০১৪/ ১২:০৫ এএম/ জেনিফার


এই নিউজটি 953 বার পড়া হয়েছে

Comments

comments