শ্রীপুরের সানফ্লাওয়ার কিন্ডার গার্টেনে বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের মধ্যে সনদপত্র বিতরণ

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:০০ অপরাহ্ণ ,৭ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১:০০ অপরাহ্ণ ,৭ ডিসেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী শহরের শ্রীপুরে অবস্থিত সানফ্লাওয়ার কিন্ডার গার্টেন স্কুলে গতকাল শনিবার সকালে ‘বাংলাদেশ কিন্ডার গার্টেন ওনার্স এসোসিয়েশন’ আয়োজিত বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মধ্যে আনুষ্ঠানিকভাবে সনদপত্র বিতরণ করা হয়।

স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ওয়াজি উল্লাহ মন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাজবাড়ী সরকারী কলেজের প্রাক্তন অধ্যক্ষ প্রফেসর মোঃ কেরামত আলী এবং বিশেষ অতিথির বক্তব্য রাখেন মাদানী কমপ্লেক্স মহিলা দাখিল মাদ্রাসার সাবেক সভাপতি ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মাওলানা মোঃ আইয়ুব আনছারী। অন্যান্যের মধ্যে আরও বক্তব্য রাখেন স্কুলের পরিচালক মোঃ বদরুল হায়দার চৌধুরী, অধ্যক্ষ(ভারপ্রাপ্ত) নাসমিনা আক্তার, মাওলানা মোঃ মোকলেছুর রহমান, ইসলামিক ফাউন্ডেশনের রাজবাড়ী জেলা কার্যালয়ের সুপারভাইজার মোঃ আব্দুল্লাহ প্রমুখ।

আলোচনা শেষে ২০১৩ সালে অনুষ্ঠিত ‘বাংলাদেশ কিন্ডার গার্টেন ওনার্স এসোসিয়েশন’ আয়োজিত বৃত্তি পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত ১১জন ছাত্র-ছাত্রীর মাঝে আনুষ্ঠানিকভাবে সনদপত্র বিতরণ করা হয়। বৃত্তিপ্রাপ্তরা নার্সারী, ১ম ও ২য় শ্রেণীর শিক্ষার্থী। স্কুলের ছাত্র-ছাত্রী ও তাদের অভিভাবকগণ, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ, শিক্ষক মন্ডলী এবং স্থানীয় সুধীবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি ওয়াজি উল্লাহ মন্টু জানান, স্কুলের শিক্ষা কার্যক্রম ইতিমধ্যে ১০ বছর পেরিয়ে ১১ বছরে পদার্পন করেছে। স্কুলটিতে বর্তমানে প্রায় দেড়শত ছাত্র-ছাত্রী এবং ৯ জন শিক্ষক রয়েছে। নিরিবিলি ও মনোরম পরিবেশে অবস্থিত স্কুলটির শিক্ষার্থীদের নিজস্ব ভ্যান ও অটোরিক্সাযোগে যাতায়াতের সুবিধাসহ মানসম্মত শিক্ষা নিশ্চিত করা হয়।

 

 

আপডেট : রবিবার ডিসেম্বর ৭,২০১৪/ ১২:৫৮ পিএম/ আশিক

 


এই নিউজটি 911 বার পড়া হয়েছে
[fbcomments"]