দাদশী ইউনিয়ন আ’লীগের ত্রি-বার্ষিক কমিটি ঘোষণা : রমজান আলী সভাপতি-জাহাঙ্গীর মিয়া সাধারণ সম্পাদক

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:০৫ অপরাহ্ণ ,৭ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১:০৫ অপরাহ্ণ ,৭ ডিসেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন গতকাল শনিবার বিকেলে দাদশী রেলওয়ে মাঠে অনুষ্ঠিত হয়েছে।

সম্মেলন শেষে রাত সাড়ে ৯টায় সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী ইরাদত আলী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়।
ঘোষিত কমিটিতে মোঃ রমজান আলীকে সভাপতি, মোঃ সোহরাব আলী শেখ ও মোশারফ হোসেনকে সহ-সভাপতি এবং মোঃ জাহাঙ্গীর মিয়াকে সাধারণ সম্পাদক ও মোঃ মোকলেছুর রহমানকে যুগ্ম-সম্পাদক করা হয়েছে। উল্লেখিত নেতৃবৃন্দ পরবর্তীতে ৬৭ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে বলে জানাগেছে।

সদর উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি কাজী ইরাদত আলীর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ শওকত আলী মোল্লা, যুগ্ম-সম্পাদক হেদায়েত আলী সোহরাব, জেলা আওয়ামীলীগের সদস্য ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান এডঃ এমদাদুল হক বিশ্বাস, সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও দাদশী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ লুৎফর রহমান বাচ্চু এবং দাদশী ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি আবুল হোসেন বক্তব্য রাখেন।

সম্মেলন উদ্বোধন করেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী। সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ রমজান আলী খাঁনের পরিচালনায় সম্মেলনে অন্যান্যের মধ্যে মোঃ সোহরাব আলী শেখ, মোঃ রমজান আলী, মোঃ মোকলেছুর রহমান, মোশারফ হোসেন ও মোঃ জাহাঙ্গীর মিয়া প্রমুখ বক্তব্য রাখেন।

 

আপডেট : রবিবার ডিসেম্বর ৭,২০১৪/ ০১:০৪ পিএম/ আশিক

 

 


এই নিউজটি 1012 বার পড়া হয়েছে

Comments

comments