বসন্তপুরে বসত বাড়ীতে হামলা করে নগদ টাকাসহ স্বর্ণালংকার ছিনিয়ে নেয়ার ঘটনায় মামলা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:০৬ অপরাহ্ণ ,৮ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ৭:০৬ অপরাহ্ণ ,৮ ডিসেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামে গত ৫ ডিসেম্বর সকালে জমিজমা সংক্রান্ত পূর্ব বিরোধের জেরে বসতবাড়ীতে হামলা করে নগদ দেড় লক্ষ টাকা ও এক ভরি ওজনের স্বর্নের চেইন ছিনিয়ে নেয়াসহ পরিবারের ২ সদস্যকে মারপিট করে আহত করেছে প্রতিপক্ষের লোকজন। এ ঘটনায় গত ৬ডিসেম্বর রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের হয়েছে।

রাজবাড়ী থানার মামলা নং-৬, ধারাঃ ১৪৩/৪৪৭/৩২৩/৩২৫/৩৫৪/৩৭৯/৫০৬ দঃবিঃ। মামলার আসামীরা হলো, বড় ভবানীপুর গ্রামের আরমান শিকদার ওরফে ফেইচ্যার ছেলে শহীদ শিকদার (৩৬), মিরহাজ শিকদার (৩২), লিটন শিকদার (৩০) ও আরমান শিকদারের স্ত্রী ছকিনা বেগম (৫০)।

মামলা সূত্রে প্রকাশ, জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে বড়নুরপুর গ্রামের রহমত শিকদারের ছেলে লোকমান শিকদারের সাথে একই গ্রামের উল্লেখিতদের বিরোধ ছিল। এ বিরোধের জেরে উল্লেখিতরা লোকমান শিকদারকে খুন জখমের পায়তারা করে আসছিল। যে কারনে লোকমান গত ৪জুন উল্লেখিতদের বিরুদ্ধে রাজবাড়ী সদর থানায় একটি জিডি করে। যার নম্বর ১৩২। এ আক্রোশের জেরে গত ৫ ডিসেম্বর সকাল ৮টার দিকে উল্লেখিতরা লোকমান শিকদারের বাড়ীতে প্রবেশ করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ শুরু করে। বাধায় দিলে তারা লোকমানকে মারপিট করে। এ সময় লোকমানের স্ত্রী রনি আক্তার এগিয়ে এলে প্রতিপক্ষের লোকজন তাকে মারপিট করাসহ শ্লীলতাহানী করে। এছাড়াও তার গলা থেকে ১ভরি ওজনের একটি স্বর্নের চেইন ও লোকমান শিকদারের মানিব্যাগ থেকে ৭০ হাজার এবং বসতঘরের তোষকের নিচ থেকে আরো ৮০ হাজার টাকা ছিনিয়ে নেয়।

এ ঘটনার পর লোকমান শিকদার উল্লেখিতদের আসামী করে মামলাটি দায়ের করে। তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত আসামীরা গ্রেফতার হয়নি।

 

 

আপডেট : সোমবার ডিসেম্বর ৮,২০১৪/ ০৬:৫৫ পিএম/ জেনিফার

 


এই নিউজটি 1014 বার পড়া হয়েছে

Comments

comments