রাজবাড়ীতে মানবাধিকার দিবস উপলক্ষে সুপ্র’র মানববন্ধন

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৩:৫৪ অপরাহ্ণ ,১০ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ৩:৫৪ অপরাহ্ণ ,১০ ডিসেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : আর্ন্তজাতিক মানবাধিকার দিবস-২০১৪ উপলক্ষে আজ বুধবার সকালে সুশাসনের জন্য প্রচারাভিযান (সুপ্র)’র রাজবাড়ী জেলা কমিটির উদ্যোগে মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে।

রাজবাড়ী প্রেসক্লাবের সামনে ঘন্টা ব্যাপী এ মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও কেকেএস এর নির্বাহী পরিচালক ফকীর আব্দুল জব্বার, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড জ্যোতি শংকর ঝন্টু, জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি কমরেড আবুল কালাম, প্রেসক্লাবের সভাপতি ও চ্যানেল আইয়ের রাজবাড়ী প্রতিনিধি খান মো. জহুরুল হক, শেরে বাংলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও খাদ্য অধিকার আদায় কমিটির যুগ্ম সম্পাদক শিশির রঞ্জন বিশ্বাস, জেলা রেডক্রিসেন্ট ইউনিটের সাধারন সম্পাদক আকরাম হোসেন, সুপ্র নেটওয়ার্ক কমিটির সদস্য ও এনজিও সমপদ এর নির্বাহী পরিচালক মো. হেলাল উদ্দিন সরদার প্রমুখ।

বক্তারা বলেন, মানুষের মানবাধিকার নিশ্চিত করতে হবে। দেশে শোষণহীন সমাজব্যবস্থা প্রতিষ্ঠা করতে পারলে গণতান্ত্রিক ব্যবস্থা শক্তিশালী হওয়ার পাশাপাশি মানবাধিকার নিশ্চিত হবে। তারা সুপ্র‘র সুপারিশমালার সঙ্গে সহমত পোষণ করেন।

মানববন্ধন কর্মসুচিতে সভাপতিত্ব করেন সুপ্র’র জেলা কমিটির সভাপতি ও প্রাক্তন অধ্যক্ষ এটিএম রফিক উদ্দিন ও সঞ্চালনা করেন সুপ্র’র জাতীয় পরিষদ সদস্য,জেলা সম্পাদক ও স্বেচ্ছাসেবী বহুমূখী উন্নয়ন মহিলা সমিতি(SBUMS) এর নির্বাহী পরিচালক শামীমা আক্তার মুনমুন।

 

 

আপডেট : বুধবার ডিসেম্বর ১০,২০১৪/ ০৩:৫২ পিএম/ আশিক

 


এই নিউজটি 857 বার পড়া হয়েছে
[fbcomments"]