,

সর্বশেষ :
আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক বালিয়াকান্দিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রীর মৃত্যু রাজবাড়ীর নিমতলায় গাঁজাসহ দু্ই মাদক বিক্রেতা আটক রাজবাড়ীতে ৫৫৫ পিস ইয়াবাসহ মাদক ব্যবসায়ী আব্দুর রহমান আটক ‘সুস্থ থাকার জন্য প্রয়োজন মানসিক সুস্থতাও’

দৌলদিৎয়া যৌন পল্লীতে কিশোরী বিক্রয়ের অভিযোগে যৌনকর্মী গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : দৌলৎদিয়া যৌনপল্লীতে এক কিশোরীকে বিক্রির অভিযোগে পুলিশ যৌনকর্মী কেয়া (৩০) কে গ্রেফতার করে বুধবার দুপুরে রাজবাড়ী কোর্টে চালান করে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আবুল বাসার জানান দৌলৎদিয়া যৌন যৌনপল্লীর অদুরে পতিতা সরদারীনি জানু (ইয়াহহিয়া খান) এর বাড়ীতে ফরিদপুর বোয়ালমারী থানার এক অসহায় কিশোরীকে বিক্রির চেষ্টা করা হয়। গোপন সূত্রের সংবাদ পেয়ে উক্ত কিশোরীকে উদ্ধার করা হয় এবং যৌনকর্মী কেয়াকে গ্রেফতার করা হয়। কেয়ার বাড়ী যশোর কতোয়ালী থানার সোনা তলা গ্রামে। তার পিতার নাম সিদ্দিক শেখ।

কেয়া জানান উক্ত কিশোরী ফরিদপুর জেলা শহরের বিভিন্ন বোডিং এ দেহ ব্যবসা কাজে জড়িত। সে তার ইচ্ছাকৃত ভাবেই তার খদ্দেরের মাধ্যমেই এখানে এসছিল। তার পিতা অসূস্থ্য এবং ছোট দুই বোন এতিমখানায় থাকে। ওসি জানান এ ঘটনার সাথে অপর তিন আসামী পলাতক রয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর