,

সর্বশেষ :
শহীদওহাবপুর ও খানখানাপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু ‘খানখানাপুর প্রবাসী কল্যাণ সংগঠন’-এর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর কৃতি সন্তান সাবেক জেলা জজ শামসুল হক এর বড় সন্তান শামসুল আরেফিন করোনা পজেটিভ। ভাড়া বকেয়া : শিক্ষার্থীর মূল্যবান সার্টিফিকেট ভাগাড়ে ফেললেন বাড়িওয়ালা। বসন্তপুর ইউপির মেম্বার জানে আলমের বিরুদ্ধে বিভিন্ন অনৈতিক কর্মকান্ডের অভিযোগ রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু দৌলতদিয়ায় যৌনকর্মী ও শিশুদের মধ্যে বিস্কুট বিতরণ রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার – Facebook Live রাজবাড়ীতে আশঙ্কাজনকভাবে বাড়ছে করোনা সংক্রমণের হার রাজবাড়ীতে গণমাধ্যমকর্মীদের সুরক্ষা সামগ্রী দিলো পারলিন গ্রুপ

দৌলদিৎয়া যৌন পল্লীতে কিশোরী বিক্রয়ের অভিযোগে যৌনকর্মী গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : দৌলৎদিয়া যৌনপল্লীতে এক কিশোরীকে বিক্রির অভিযোগে পুলিশ যৌনকর্মী কেয়া (৩০) কে গ্রেফতার করে বুধবার দুপুরে রাজবাড়ী কোর্টে চালান করে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আবুল বাসার জানান দৌলৎদিয়া যৌন যৌনপল্লীর অদুরে পতিতা সরদারীনি জানু (ইয়াহহিয়া খান) এর বাড়ীতে ফরিদপুর বোয়ালমারী থানার এক অসহায় কিশোরীকে বিক্রির চেষ্টা করা হয়। গোপন সূত্রের সংবাদ পেয়ে উক্ত কিশোরীকে উদ্ধার করা হয় এবং যৌনকর্মী কেয়াকে গ্রেফতার করা হয়। কেয়ার বাড়ী যশোর কতোয়ালী থানার সোনা তলা গ্রামে। তার পিতার নাম সিদ্দিক শেখ।

কেয়া জানান উক্ত কিশোরী ফরিদপুর জেলা শহরের বিভিন্ন বোডিং এ দেহ ব্যবসা কাজে জড়িত। সে তার ইচ্ছাকৃত ভাবেই তার খদ্দেরের মাধ্যমেই এখানে এসছিল। তার পিতা অসূস্থ্য এবং ছোট দুই বোন এতিমখানায় থাকে। ওসি জানান এ ঘটনার সাথে অপর তিন আসামী পলাতক রয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর