,

সর্বশেষ :
রাজবাড়ী সদর উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে সাধারণ সম্পাদক প্রার্থী মীর্জা বাবু বসন্তপুরে ইউনিয়ন পরিষদের কার্যক্রমে স্বচ্ছতা ও জবাবদিহিতার লক্ষ্যে ওয়ার্ড সভা চার বছর পর ছেলেকে ফিরে পেলেন নিজাম, ধন্যবাদ দিলেন পুলিশকে অটিস্টিক শিশু জিহাদ ফিরে পেল পরিবার আকবর আলী মর্জি উচ্চ বিদ্যালয় এমপিওভুক্ত হওয়ায় শিক্ষক শিক্ষার্থীদের মধ্যে আনন্দের জোয়ার রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক বালিয়াকান্দিতে বড় ভাইয়ের ব্যাটের আঘাতে ছোট ভাইয়ের মৃত্যু মীর মশাররফ হোসেনের ১৭২তম জন্মবার্ষিকী পালিত রাজবাড়ীর কালুখালীতে প্রতিবন্ধী রাখালকে পিটিয়ে হত্যার অভিযোগ রাজবাড়ীতে ড. নিম হাকিম গড়েছেন দেশের একমাত্র ঔষধি উদ্ভিদের প্রাকৃতিক জিনব্যাংক

দৌলদিৎয়া যৌন পল্লীতে কিশোরী বিক্রয়ের অভিযোগে যৌনকর্মী গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : দৌলৎদিয়া যৌনপল্লীতে এক কিশোরীকে বিক্রির অভিযোগে পুলিশ যৌনকর্মী কেয়া (৩০) কে গ্রেফতার করে বুধবার দুপুরে রাজবাড়ী কোর্টে চালান করে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আবুল বাসার জানান দৌলৎদিয়া যৌন যৌনপল্লীর অদুরে পতিতা সরদারীনি জানু (ইয়াহহিয়া খান) এর বাড়ীতে ফরিদপুর বোয়ালমারী থানার এক অসহায় কিশোরীকে বিক্রির চেষ্টা করা হয়। গোপন সূত্রের সংবাদ পেয়ে উক্ত কিশোরীকে উদ্ধার করা হয় এবং যৌনকর্মী কেয়াকে গ্রেফতার করা হয়। কেয়ার বাড়ী যশোর কতোয়ালী থানার সোনা তলা গ্রামে। তার পিতার নাম সিদ্দিক শেখ।

কেয়া জানান উক্ত কিশোরী ফরিদপুর জেলা শহরের বিভিন্ন বোডিং এ দেহ ব্যবসা কাজে জড়িত। সে তার ইচ্ছাকৃত ভাবেই তার খদ্দেরের মাধ্যমেই এখানে এসছিল। তার পিতা অসূস্থ্য এবং ছোট দুই বোন এতিমখানায় থাকে। ওসি জানান এ ঘটনার সাথে অপর তিন আসামী পলাতক রয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর