,

সর্বশেষ :
রাজবাড়ীতে ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী সাগর আটক রাজবাড়ীতে গ্রীনলাইন বাসের চাপায় নিহত ৫ শহীদ ওহাবপুরে কাজী ইরাদত আলীর উদ্যোগে কম্বল বিতরণ আগ্নেয়াস্ত্র ও চোরাচালান মালামাল উদ্ধারে সারাদেশের মধ্যে দ্বিতীয় রাজবাড়ী রাজবাড়ীতে কোলবালিশের ভেতরে গাঁজা, আটক ২ রাজবাড়ীতে মৈত্রী থিয়েটার গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘বিচার শালিস করে টাকা খাওয়া টাউট-বাটপারদের জায়গা আ’লীগে হবেনা’ রাজবাড়ীতে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত বাড়ি বাড়ি গিয়ে শীতবস্ত্র পৌঁছে দিলেন ‘আমরা রাজবাড়ীর সন্তান’ এডমিন প্যানেলের সদস্যরা ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে নিরলস পরিশ্রম করছেন শেখ হাসিনা’

দৌলদিৎয়া যৌন পল্লীতে কিশোরী বিক্রয়ের অভিযোগে যৌনকর্মী গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : দৌলৎদিয়া যৌনপল্লীতে এক কিশোরীকে বিক্রির অভিযোগে পুলিশ যৌনকর্মী কেয়া (৩০) কে গ্রেফতার করে বুধবার দুপুরে রাজবাড়ী কোর্টে চালান করে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আবুল বাসার জানান দৌলৎদিয়া যৌন যৌনপল্লীর অদুরে পতিতা সরদারীনি জানু (ইয়াহহিয়া খান) এর বাড়ীতে ফরিদপুর বোয়ালমারী থানার এক অসহায় কিশোরীকে বিক্রির চেষ্টা করা হয়। গোপন সূত্রের সংবাদ পেয়ে উক্ত কিশোরীকে উদ্ধার করা হয় এবং যৌনকর্মী কেয়াকে গ্রেফতার করা হয়। কেয়ার বাড়ী যশোর কতোয়ালী থানার সোনা তলা গ্রামে। তার পিতার নাম সিদ্দিক শেখ।

কেয়া জানান উক্ত কিশোরী ফরিদপুর জেলা শহরের বিভিন্ন বোডিং এ দেহ ব্যবসা কাজে জড়িত। সে তার ইচ্ছাকৃত ভাবেই তার খদ্দেরের মাধ্যমেই এখানে এসছিল। তার পিতা অসূস্থ্য এবং ছোট দুই বোন এতিমখানায় থাকে। ওসি জানান এ ঘটনার সাথে অপর তিন আসামী পলাতক রয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর