,

সর্বশেষ :
ঢাকাস্থ খানখানাপুর সমিতির উদ্যোগে গুণীজন ও মেধাবী শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান রাজবাড়ীর বসন্তপুরের মাদক ব্যবসায়ী ছবদুল র‌্যাবের হাতে গ্রেফতার ‌’মানবতার জয়’ এর উদ্যোগে হতদরিদ্রদের মধ্যে ঈদ খাদ্য সামগ্রী বিতরণ রাজবাড়ীর মুলঘরের আদর্শ রাজনীতিবিদ রইস উদ্দিন মিয়া আর নেই দৌলতদিয়ায় এক মাদক ব্যবসায়ী ও চার মাদকসেবী আটক রাজবাড়ীর বসন্তপুর ইউনিয়নে ভাতা ভোগীদের বই বিতরণ অ্যাডভোকেট সুদীপ্ত গুহ ও সিএসআই তাজ উদ্দিনের দ্বন্দ্বের অবসান যুবকের দুই হাত বিচ্ছিন্ন করার ঘটনায় গ্রেফতার ১, চাপাতি উদ্ধার কবিরাজ’ই চিকিৎসক; বিশ্বাসকে পুঁজি করে দিনের পর দিন ধরে চলছে অপচিকিৎসা রাজবাড়ীর বসন্তপুরে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী মতিয়ার গ্রেফতার

দৌলদিৎয়া যৌন পল্লীতে কিশোরী বিক্রয়ের অভিযোগে যৌনকর্মী গ্রেফতার

News

স্টাফ রিপোর্টার : দৌলৎদিয়া যৌনপল্লীতে এক কিশোরীকে বিক্রির অভিযোগে পুলিশ যৌনকর্মী কেয়া (৩০) কে গ্রেফতার করে বুধবার দুপুরে রাজবাড়ী কোর্টে চালান করে।

গোয়ালন্দ ঘাট থানার ওসি মোঃ আবুল বাসার জানান দৌলৎদিয়া যৌন যৌনপল্লীর অদুরে পতিতা সরদারীনি জানু (ইয়াহহিয়া খান) এর বাড়ীতে ফরিদপুর বোয়ালমারী থানার এক অসহায় কিশোরীকে বিক্রির চেষ্টা করা হয়। গোপন সূত্রের সংবাদ পেয়ে উক্ত কিশোরীকে উদ্ধার করা হয় এবং যৌনকর্মী কেয়াকে গ্রেফতার করা হয়। কেয়ার বাড়ী যশোর কতোয়ালী থানার সোনা তলা গ্রামে। তার পিতার নাম সিদ্দিক শেখ।

কেয়া জানান উক্ত কিশোরী ফরিদপুর জেলা শহরের বিভিন্ন বোডিং এ দেহ ব্যবসা কাজে জড়িত। সে তার ইচ্ছাকৃত ভাবেই তার খদ্দেরের মাধ্যমেই এখানে এসছিল। তার পিতা অসূস্থ্য এবং ছোট দুই বোন এতিমখানায় থাকে। ওসি জানান এ ঘটনার সাথে অপর তিন আসামী পলাতক রয়েছে।

 

Comments

comments

     এ জাতীয় আরো খবর