বালিয়াকান্দির জামালপুরে গ্রামীন ব্যাংকের ব্যবস্থাপক নিখোঁজের ঘটনায় জিডি

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৩২ অপরাহ্ণ ,১১ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১:৩৪ অপরাহ্ণ ,১১ ডিসেম্বর, ২০১৪
পিকচার

বালিয়াকান্দি প্রতিনিধি : বালিয়াকান্দি উপজেলার “জামালপুর গ্রামীন ব্যাংক শাখার” সিনিয়র ব্যবস্থাপক ইকরাম হোসেন(৩২) নিখোঁজের ঘটনায় গতকাল বুধবার বিকেলে থানায় জিডি হয়েছে।

নিখোঁজ সিনিয়র ব্যবস্থাপক ইকরামের স্ত্রী ইম্মি বেগম জানান, তারা স্বামী-স্ত্রী জামালপুর ইউপির ডাঙ্গাহাতি মোহন গ্রামের ইলিয়াছ মিয়ার বাড়ীতে ভাড়া থাকে। গত ৯ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে তার স্বামীর (ইকরাম হোসেনের) মোবাইল ফোন ০১৮২৪-১৯৯৪০৮ ও ০১৭২৪-৮৯২৩০০ ফোনটিতে ফোন আসে।  সে (ইস্মি) ফোন রিসিভ করলে কামাল পরিচয় দিয়ে তার স্বামীর সাথে কথা বলতে চায়। ইম্মি তার স্বামী ইকরামকে ফোন দিলে সে কথা বলতে বলতে ঘরের বাহির যায়। তারপর থেকে ইকরাম আর বাসায় ও অফিসে ফিরে যায়নি।

এ ব্যাপারে ইম্মি বেগম বালিয়াকান্দি থানায় জিডি নং-৩৩৩, তাং-১০/১২/২০১৪ইং এন্ট্রি করেন। এ খবর লেখা পর্যন্ত নিখোঁজ ইকরাম হোসেনের সন্ধান মেলেনি।

সংশ্লিষ্ট একটি সুত্র জানায়, গ্রামীন ব্যাংক জামালপুর শাখায় প্রায় ১লক্ষ টাকার আর্থিক ঘাপলা ও প্রথম স্ত্রীর সাথে পারিবারিক অশান্তির কারনে ব্যবস্থাপক ইকরাম হোসেন আত্মগোপনে যেতে পারে। তার বাড়ী ফরিদপুর জেলার নগরকান্দায়। তার প্রথম স্ত্রী ঢাকায় বসবাস করে বলে জানাগেছে।

 

 

আপডেট : বৃহস্পতিবার ডিসেম্বর ১১,২০১৪/ ০১:২৮ পিএম/ আশিক


এই নিউজটি 916 বার পড়া হয়েছে

Comments

comments