মহান বিজয় দিবস উপলক্ষে শুটিং প্রতিযোগিতা নিয়ে সভা : রাইফেল ক্লাবের উদ্যোগে ডিসি-এসপি’র সংবর্ধনা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১:৪১ অপরাহ্ণ ,১১ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১:৪১ অপরাহ্ণ ,১১ ডিসেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী রাইফেল ক্লাবের পক্ষ থেকে ক্লাবের সভাপতি জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলাম খান ও সহ-সভাপতি পুলিশ সুপার তাপতুন নাসরীনকে ফুলেল সংবর্ধনা জানিয়েছেন ক্লাবের সদস্যবৃন্দ।

গতকাল ১০ ডিসেম্বর বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এ সংবর্ধনা জানানো হয়। এছাড়াও একই স্থানে আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে শুটিং প্রতিযোগিতা নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
রাজবাড়ী রাইফেল ক্লাবের সভাপতি জেলা প্রশাসক মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে সভায় ক্লাবের সহ-সভাপতি পুলিশ সুপার তাপতুন নাসরীন, কাজী ইরাদত আলী, এডঃ এমদাদুল হক বিশ্বাস, ক্লাবের সাধারণ সম্পাদক ডাঃ পারিজাত কুমার পাল, সহ-সাধারণ সম্পাদক কাজী ফরিদ ও যুগ্ম-সম্পাদক কাজী কামরুল আলম বক্তব্য রাখেন। এ সময় ক্লাবের সদস্য মোঃ দেলোয়ার হোসেন, প্রদীপ্ত চক্রবর্তী, মীর লায়েক আলী ও মীর আশরাফ উপস্থিত ছিলেন।

রাজবাড়ী রাইফেল ক্লাবের সাধারন সম্পাদক ডাঃ পারিজাত কুমার পাল বলেন, ১৯৮৮ সালে রাজবাড়ীতে রাইফেল ক্লাবের সূচনা হয়। ওই সময়ে জেলা প্রশাসক ছিলেন নাজমুল হাসান। তিনিই প্রথম ক্লাবটির সভাপতি হন। রাজবাড়ী রাইফেল ক্লাব শুটিং-এ আন্তঃ জেলা প্রতিযোগিতায় অংশ নিয়ে ৬৪ জেলার মধ্যে প্রতিবারই ২০/২২তম অবস্থানে থেকেছে। রাজবাড়ীতে অনেক প্রতিভাবান শুটার আছে। কিন্তু আমাদের ক্লাবের নিজস্ব কোন জায়গা নেই। যে কারনে এতোদিন ক্লাবের সেভাবে কার্যক্রম সংগঠিত হয়নি। বর্তমানে নতুন করে ক্লাবটির কার্যক্রম পরিচালনার জন্য আমরা উদ্যোগ গ্রহণ করেছি। এজন্য তিনি জেলা প্রশাসক ও পুলিশ সুপারের সহযোগিতা কামনা করেন।

আপডেট : বৃহস্পতিবার ডিসেম্বর ১১,২০১৪/ ০১:৪০ পিএম/ আশিক

 


এই নিউজটি 959 বার পড়া হয়েছে

Comments

comments