দৌলতদিয়া পতিতাপল্লী-বাজার থেকে যৌন উত্তেজক পানীয় উদ্ধার : ৩দোকানীর জরিমানা

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১০:০৯ পূর্বাহ্ণ ,১৩ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১০:২১ পূর্বাহ্ণ ,১৩ ডিসেম্বর, ২০১৪
পিকচার

স্টাফ রিপোর্টার : রাজবাড়ী জেলার দৌলতদিয়া পতিতালয় ও বাজারে গত ১১ ডিসেম্বর বিকেলে অভিযান চালিয়ে বিপুল পরিমাণের যৌন উত্তেজক মাদক জব্দ করাসহ ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৩ দোকান মালিককে জরিমানা করেছে রাজবাড়ী মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।

জানাগেছে, মাদকদ্রব্য অধিদপ্তর রাজবাড়ী সার্কেল অফিসের পরির্দশক মোঃ আমিরুজ্জামানের নেতৃত্বে ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জামিরুল ইসলামের গঠিত ভ্রাম্যমান আদালত গত ১১ ডিসেম্বর বিকেল ৪টার দিকে দৌলতদিয়া পতিতালয়ে অভিযান চালিয়ে রুহুলের মুদি দোকান থেকে ৭২০ বোতল জিংসিন প্লাস, রেড জিংসিন, হর্স ফিলিংস, প্লাস্টার ফিলিংসসহ বিভিন্ন ধরণের যৌন উত্তেজক মাদক উদ্ধার ও দোকান মালিক গোলাম মওলা(২৬) মাদক আইনে ৫হাজার টাকা জরিমানা করা হয়।

অপর অভিযানে বিকেল সাড়ে ৪টার দিকে একই পতিতাপল্লীতে টিটু প্রামানিকের মুদি দোকান থেকে ৬৪০ বোতল উল্লেখিত মাদক উদ্ধার ও তাকে ৪হাজার টাকা জরিমানা করা হয়।10502088_393586234131110_3549277350030632803_n

এছাড়াও বিকেল পৌনে ৫টার দিকে উত্তর দৌলতদিয়া বাজারে মিন্টু স্টোর নামক একটি ষ্টেশনারী দোকান থেকে ১০৬০ বোতল জিংসিন প্লাস, রেড জিংসিন, হর্স ফিলিংস, ফ্লাস্টার ফিলিংসসহ বিভিন্ন ধরণের যৌন উত্তেজক মাদক উদ্ধার করাসহ দোকান মালিক শাহজাহানকে ১৯৯০ সালের মাদক আইনে ৪ হাজার টাকা জরিমানা করা হয়।

পরে উদ্ধারকৃত এসব যৌন উত্তেজক মাদক দৌলতদিয়া বাজার এলাকায় ধবংস করা হয়। উদ্ধারকৃত এসব মাদকের মূল্য প্রায় দেড় লক্ষ টাকা।

 

 

আপডেট : শনিবার ডিসেম্বর ১৩,২০১৪/ ০৯:৩৯ এএম/ আশিক

 


এই নিউজটি 1829 বার পড়া হয়েছে

Comments

comments