রাজবাড়ীতে বিএনপির উদ্যোগে মহান বিজয় দিবস পালিত

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ ,১৬ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ৭:৪৭ অপরাহ্ণ ,১৬ ডিসেম্বর, ২০১৪
পিকচার

আশিকুর রহমান : রাজবাড়ীতে জেলা বিএনপির উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার সকাল ৭টায় জেলা বিএনপির কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শহরের রেলগেটস্থ শহীদ স্মৃতি স্তম্ভে পুষ্প মাল্য অর্পন করেন জেলা বিএনপির নেতাকর্মীরা।

পরে বিকেল ৫টায় জেলা বিএনপির সহ-সভাপতি ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড: এম.এ খালেকের সভাপতিত্বে দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির দপ্তর সম্পাদক এ মজিদ বিশ্বাসের সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন রাজবাড়ী জেলা বিএনপির সহ-সভাপতি এ্যাড: আসাদুজ্জামান লাল,এ্যাড: এম.এ গফুর,সাধারণ সম্পাদক হারুন-অর-রশীদ,যুগ্ম সম্পাদক গাজী আহসান হাবীব,সাংগঠনিক সম্পাদক আফছার আলী সরদার,সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কে.এ সবুর শাহীন,পৌর বিএনপির সভাপতি অধ্যক্ষ মঞ্জুরুল আলম দুলাল,সাধারন সম্পাদক চৌধুরী আহসানুল করিম হিটু,জেলা জাসাসের সভাপতি শেখ আব্দুর রউফ হিটু,জেলা বাস্তহারা দলের সভাপতি মহাব্বত হোসেন খোকন,জেলা ছা্ত্রদলের যুগ্ন সম্পাদক আরিফুজ্জামান আরিফ ও রাজবাড়ী সরকারি কলেজ ছাত্রদলের সভাপতি সোহেল মন্ডল। এসময় জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।PIC_02

সভাপতির বক্তব্যে এ্যাড: এম.এ খালেক বলেন, সারা বাংলাদেশে আজ গণতন্ত্র নেই। বিনা ভোটে ক্ষমতায় বসে একের পর এক অবৈধ আইন করছে সরকার। জনগণের টাকা লুট করছে। একদিন জনগণের কাঠ গড়ায় জবাবদিহি করতে হবে তাদের। এই অনির্বাচিত সরকারকে ক্ষমতা থেকে হটাতে হবে। এ জন্য আমাদেরকে ঐক্যবদ্ধ হয়ে আন্দোলন সংগ্রাম করতে হবে।

তিনি সকল দ্বিধা-দ্বন্দ্ব ভুলে গিয়ে মহান স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রেণিত হয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারুণ্যের অহংকার দেশনায়ক তারেক রহমানের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে জাতীয়তাবাদী পতাকা তলে সমবেত হয়ে আন্দোলনের মাধ্যমে এ অবৈধ সরকারকে ক্ষমতাচ্যুত করার জন্য সকল নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

 

 

আপডেট : মঙ্গলবার ডিসেম্বর ১৬,২০১৪/ ০৭:০১ পিএম/ জেনিফার

 


এই নিউজটি 992 বার পড়া হয়েছে

Comments

comments

More News from রাজনীতি