পাংশা বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র আনিসের কৃতিত্ব

|রাজবাড়ী নিউজ24

প্রকাশিত: ১১:২৫ অপরাহ্ণ ,২১ ডিসেম্বর, ২০১৪ | আপডেট: ১১:২৫ অপরাহ্ণ ,২১ ডিসেম্বর, ২০১৪
পিকচার

পাংশা প্রতিনিধি : জাতীয় বিশ্ববিদ্যালয়ের আওতাধীন পাংশা বিশ্ববিদ্যালয় কলেজ থেকে ২০০৬-২০০৭ শিক্ষাবর্ষে অনার্সে মেধা তালিকায় প্রথমস্থান লাভ করে কৃতিত্ব অর্জন করেছে আনিসুর রহমান। পাংশা উপজেলার পাট্টা ইউপির মাদুলিয়া গ্রামের নিম্নবিত্ত কৃষক পরিবারের সন্তান আনিসুর রহমান একই কলেজ থেকে ২০১০-১১ শিক্ষাবর্ষে এমএসসিতে মেধা তালিকায় প্রথমস্থান লাভ করেন।

জানা গেছে, মাদুলিয়া গ্রামের আলাউদ্দিন মল্লিকের ছেলে আনিসুর রহমান সাংসারিক নানা সংকটের মধ্যেও নিজেকে গড়ে তুলতে লেখাপড়ায় মনোনিবেশ করে ২০০৪ সালে পাট্টাজোনা উচ্চ বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এসএসসি এবং ২০০৬ সালে আলহাজ্ব আমজাদ হোসেন ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাস করেন।

আনিসুর রহমান জানান, সুজলা-সুফলা শস্য শ্যামল আমাদের এই বাংলাদেশ। ৬৮ হাজার গ্রাম বাংলার সবুজ প্রান্তে নিম্নবিত্ত পরিবারে আমার জন্ম। মহান আল্লাহতায়ালার কৃপা, পিতা-মাতার দোয়া আর অদম্য ইচ্ছা নিয়েই লেখাপড়া করছি। পিতা একজন কৃষক। বাবা-মা কষ্ট করে আমার লেখাপড়ার খরচ জুগিয়েছেন। এখন প্রয়োজন চাকুরী। যার মধ্য দিয়ে পিতা-মাতার সেবা ও সামাজিক কল্যাণে কাজ করতে পারি। এ লক্ষে সে সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।

 

 

আপডেট : রবিবার ডিসেম্বর ২১,২০১৪/ ১১:২৫ পিএম/ তামান্না

 


এই নিউজটি 1131 বার পড়া হয়েছে
[fbcomments"]